বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বিএনপি-জামায়াত কখনো মানুষের মঙ্গল চায় না-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ২১ এপ্রিল, ২০১৮
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, দেশব্যাপী জঙ্গিবাদের ব্যাপক উত্থানের পাশাপাশি ঘুষ, দুর্নীতির নিয়ন্ত্রণ করতো বেগম জিয়ার বড় ছেলে তারেক রহমান। সুতরাং দেশকে যদি আবারো সেই বিভীষিকাময় সংকটে ফেলতে না চান তাহলে আপনাদের সকলকেই ঐক্যবদ্ধভাবে বর্তমান সরকারকে বেছে নিতে হবে। শুক্রবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। তারা কখনোই মানুষের মঙ্গল চায় না। ভবিষ্যতে অরাজকতা ও সন্ত্রাস যাতে না হয় সে জন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সম্মেলন অনুষ্ঠানে বক্তারা বলেন, বিগত ৪০ বছরে যে উন্নয়ন সম্ভব হয়নি, তার চেয়েও অনেকগুন বেশি উন্নয়ন করে দেখিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির। শায়েস্তাগঞ্জ হয়েছে শিল্পাঞ্চল।
এছাড়াও এডঃ আবু জাহির এমপির মাধ্যমে জেলাবাসী পেয়েছেন আধুনিক স্টেডিয়াম, শেখ হাসিনা মেডিকেল কলেজ, বৃন্দাবন কলেজে অনার্স মাস্টার্স কোর্স চালুসহ অসংখ্য বড় মাপের উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা আগামী নির্বাচনেও আবু জাহির এমপিকে নির্বাচিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
শুরুতেই উদ্বোধকের বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক ও প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল।
ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মাহবুব হোসেন চৌধুরী দিলুর সভাপতিত্বে ও সদস্য সচিব বদরুল আলম দীপনের পরিচালনায় সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, আব্দুল আউয়াল তালুকদার, ইউপি চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ মীর গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিত।
অনুষ্ঠানে শুভেচছা বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসকুজ্জামান মাসুক, নুরুল ইসলাম সরদার, ইউপি চেয়ারম্যান মুখলিছ মিয়া, সদস্য আছকির মিয়া মেম্বার, জাকির হোসেন, গাজিউর রহমান এমরান, আব্দুল কবির, ফখর উদ্দিন সজিব, হাছান আলী, সবুর আহমেদসহ ৯টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সম্মেলনের পূর্বে বিকালে প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন সহকারে সম্মেলনস্থলে যোগ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com