বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

লস্করপুরে গৃহবধূর লাশ উদ্ধার পরস্পর বিরোধী বক্তব্য

  • আপডেট টাইম শনিবার, ২১ এপ্রিল, ২০১৮
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের শরীফপুর গ্রামে স্বামীর বাড়ির পুকুর পাড় থেকে মিনু বেগম (২৫) নামের দুই সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের আহাম্মদ আলীর স্ত্রী। এ মৃত্যু নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। তবে মিনুর স্বজনদের দাবি স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন নির্যাতন করে হত্যা করেছে। এদিকে স্বামীর বাড়ির লোকজনদের দাবি নিহত মিনু বেগমের মৃগী রোগ ছিল। সে কারণে পানি ডুবে মারা গেছে। গত বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষে রাত ১০টায় বাড়ির পুকুর ঘাটে থালা বাসন ধুতে যায় মিনু। দীর্ঘক্ষণ পর ঘরে ফিরে না আসায় স্বামীর বাড়ির লোকজন পানিতে তাকে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে বৈদ্যার বাজারের এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মিনুকে মৃত ঘোষণা করেন। এ খবর মিনুর ভাই সেলিম মিয়াকে দেয়া হলে সেলিম ও তার পরিবারের লোকজন সেখানে গিয়ে দেখেন স্বামীর বাড়ির লোকজন তার লাশ দাফনে প্রন্তুতি নিচ্ছেন। এ সময় লাশ দেখে তাদের সন্দেহ হলে দাফন না করার জন্য বাধা দেন। পরে স্থানীয় মেম্বারের সহযোগিতায় সদর থানায় খবর দেয়া হলে রাত ১২টা দিকে অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিণ সার্কেল রবিউল ইসলাম, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াসিনুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে সদর থানার এসআই আবু নাঈমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে মিনুর লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। মিনুর স্বামী আহাম্মদ আলী জানান, তার স্ত্রী মৃগী রোগে আক্রান্ত ছিল। ২০১৫ সালের ১৭ মার্চ সে ভাত রান্না করতে গেলে আগুনে দ্ব›দ্ধ হয়। দীর্ঘদিন সিলেটের হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরে আসে। প্রায়ই সে মৃগী রোগে আক্রান্ত হত।
এ ব্যাপারে সদর থানার এসআই নাঈম আহমেদ জানান, সুরতহালে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া এ মুহুর্তে কিছু বলা সম্ভব নয়। গতকাল শুক্রবার বিকেলে ময়নাতদন্ত শেষে তার লাশ মিনুর ভাই সেলিমের জিম্মায় হস্তান্তর করা হয়। মিনু একই ইউনিয়নের সুলতানশী গ্রামের মরম উল্লার কন্যা। ৮ বছর আগে মিনু ও আহাম্মদ আলীর বিয়ে হয়। তাদের একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com