বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শেখ হাসিনার নেতৃত্বে গ্রামের মানুষ শহরের মতো সুবিধা ভোগ করছে-ডাঃ মুশফিক চৌধুরী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেছেন, বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের স্বীকৃতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস কর্ম প্রচেষ্টার ফসল। বঙ্গবন্ধুর রক্তের উত্তরসূরি শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশ পরিচালনা করায় মাথাপিছু আয়, মানবসম্পদ উন্নয়ন ও অর্থনৈতিক সূচক অর্জনে জাতিসংঘ নির্ধারিত মাপকাঠি উত্তরণে সক্ষম হয়েছে। তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে চলমান ডিজিটাল যুগে উন্নয়নের ছোঁয়া লেগেছে শহর থেকে গ্রামীণ জনপদে। সেই সঙ্গে বেড়েছে জীবনযাত্রার মান। এখন গ্রামের মানুষ ও শহরের মতো ডিজিটাল সুযোগ-সুবিধা ভোগ করছে।
গতকাল শনিবার রাতে নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের গহরপুর গ্রামবাসী আয়োজিত উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন। গহরপুর গ্রামের বিশিষ্ঠ মুরুব্বি আব্দুল কাদিরের সভাপতিত্বে ও উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক দিজেন্দ্র রায় মহাদেবের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ জে,কে মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, হবিগঞ্জ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশন এর সভাপতি এডঃ সুলতান মাহমুদ, জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মালিক, বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দীপ্তেন্দু দাশ গুপ্ত বিধু, সামাজিক সংগঠন অগ্রযাত্রা নবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক আলী হাছান লিটন, বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লাক তালুকদার। এতে বক্তব্য রাখেন গহরপুর গ্রামের মোঃ নুরুজ্জামান ও মোঃ আব্দুল হামিদ। গহরপুর গ্রাামের ঈদগাহ মাঠ পাকাকরন ও অবকাটামোগত উন্নয়নের জন্য ডাঃ মুশফিক হুসেন চৌধুরী ৩ লক্ষ টাকা অনুদানের ঘোষনা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com