শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে নৃগোষ্ঠীর মধ্যে ২০ লাখ টাকা অনুদান বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
  • ৪০২ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার দরিদ্র ৪শ চা শ্রমিক ও নৃত্বাতিক জনগোষ্ঠীর মধ্যে নগদ ৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামে চেক বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের। সমাজসেবা কর্মকর্তা বারিন্দ্র রায়ের পরিচালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবীর সভাপতিত্বে টাকা বিতরণ অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাশ. চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি আবুল কালাম আজাদ, আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান ও কাজী মাহমুদুল হক সুজন।
গতকল সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে চুনারুঘাট উপজেলা সমাজসেবা বিভাগ ৪’শ জন নৃগোষ্ঠীর মধ্যে প্রত্যেককে ৫ হাজার করে ২০ লাখ টাকা বিতরণ করা হয়। এনিয়ে সমাজসেবা বিভাগ উপজেলার ২৪টি চা বাগানের ৯শ ৫১জনকে ৪৭ লাখ ৫৫ হাজার টাকা বিতরণ করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com