বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ সদর হাসপাতালে দালালের উপদ্রব ॥ এমপি আবু জাহিরের ক্ষোভ

  • আপডেট টাইম সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮
  • ৬০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে দালালের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন হাসপতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল রবিবার ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তৃতা প্রদানকালে তিনি এই ক্ষোভ প্রকাশ করেন। এ সময় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার তৃণমূল মানুষের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। হবিগঞ্জে আড়াইশ’ শয্যার হাসপতাল, শেখ হাসিনা মেডিকেল কলেজসহ স্বাস্থ্য বিভাগের ব্যাপক উন্নয়ন করেছি। কিন্তু স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের অবহেলার কারণে যদি জনগণ স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হয়, সেটা কোনোভাবেই মেনে নেয়া যাবে না।
এ সময় সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা জোরদার করার জন্য হাসপতাাল কর্তৃপক্ষকে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়। পরে ব্যবস্থাপনা কমিটির সর্বসম্মত সিদ্ধান্তক্রমে দালাল নির্মুলে মুক্তিযোদ্ধা হায়দার আলীকে আহ্বায়ক ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ শাবান মিয়াসহ কয়েকজনকে সদস্য করে শীঘ্রই একটি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও দালাল নির্মুলে হাসপাতাল কর্তৃপক্ষকে সহযোগিতা করার জন্য পুলিশ প্রশাসনকে বলে দেয়া হয়।
রবিবার দুপুরে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় হাসপাতালে দালালের উপদ্রবসহ বিভিন্ন সমস্যার ব্যাপারে আলোচনা হয়। সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক রতীন্দ্র চন্দ্র দেব, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডাঃ মোঃ অবু সুফিয়ান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com