শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে অবৈধ দখলদার উচ্ছেদ করে বাসষ্ট্যান্ড স্থাপনের উদ্যোগ নেওয়া হবে-জেলা প্রশাসক

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ এপ্রিল, ২০১৮
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেছেন-মাধবপুর উপজেলা সদরে অবৈধ দখলদার উচ্ছেদ করে বাসষ্ট্যান্ড স্থাপনের উদ্যোগ নেওয়া হবে। ৫০ শয্যা হাসপাতালে দুর্ঘটনায় আহত রোগীদের চিকিৎসার জন্য ট্রমা সেন্টার, জনবল বৃদ্ধি এবং ঔষধ বরাদ্দের ব্যবস্থা গ্রহণ করা হবে। মাধবপুর ও চুনারুঘাটের সীমান্তবর্তী মাদকের প্রসারতা বৃদ্ধি পেয়েছে। মাদক নির্মূলের জন্য আইন শৃংখলা বাহিনীর সমন্বিত অভিযানের পাশাপাশি সামাজিক সচেতনতা, সুস্থ সাংস্কৃতিক চর্চা ও খেলাধুলার ব্যবস্থা করতে হবে। তিনি বলেন একটি দেশের উন্নয়নের অন্যতম শর্ত হচ্ছে বিনিয়োগ। মাধবপুরে গ্যাস, বিদ্যুৎ, ভুমি ও শ্রমিক এবং বিনিয়োগের ভাল পরিবেশ থাকায় দেশের নামীদামী শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠেছে। দেশের উন্নয়নে শিল্প প্রতিষ্ঠানের বড় ভূমিকা রয়েছে। মহান মুক্তিযুদ্ধে ঐতিহাসিক ৪ঠা এপ্রিল তেলিয়াপাড়ার ভূমিকা ইতিহাসে উজ্জ্বল। এই গৌরবময় স্থানটিকে ভবিষ্যৎ প্রজন্মের জন্য সংরক্ষনের লক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। তিনি বৃহস্পতিবার সকালে মাধবপুর উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সুধীজনদের সঙ্গে মত বিনিময় এ কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমানের পরিচালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, ভাইস চেয়ারম্যান এডঃ সুফিয়া আকতার হেলেন, থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আতিকুর রহমান, সৈয়দ মোঃ আলমগীর, শাহাব উদ্দিন আহমেদ, শামসুল ইসলাম কামাল, আরিফুর রহমান, শফিকুল ইসলাম, শামসুল ইসলাম মামুন, ফারুক পাঠান, শহিদ উদ্দিন আহম্মেদ, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল মালেক মধু, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীদাম দাশগুপ্ত, প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি, রোকন উদ্দিন লস্কর, সাংবাদিক আইয়ুব খান, মিজানুর রহমান প্রমুখ। মতবিনিময় সভায় জনপ্রতিনিধিরা মাধবপুরের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন।
এর আগে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com