শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে জায়গা দখলের চেষ্টা ॥ বাধা দেয়ার বৃদ্ধাকে হত্যার চেষ্টা

  • আপডেট টাইম বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ৩৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অবমান্য করে এক ব্যক্তির জায়গা দখলের পায়তারা করছে একটি প্রভাবশালী মহল। এ সময় বাধা দেয়ায় বৃদ্ধা মহিলাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় প্রথমে হবিগঞ্জ পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলার কদমতলীর এলাকার আব্দুল জলিল মারা যাওয়ার তার পৈত্রিক সম্পত্তি দীর্ঘদিন ধরে ভোগ করে আসছে তার সন্তান আব্দুল মতিন, আব্দুর রাজ্জাক ও দুলাল মিয়া। তাদের এ সম্পত্তি দখলের পায়তারা করছে একই এলাকার সাইফুল আলম, হেলাল মিয়া, আব্দুল আহাদসহ একটি চক্র। এ নিয়ে তাদের মধ্যে মামলা মোকদ্দমাও চলে আসছে। তাদের মধ্যে দাঙ্গাহাঙ্গামা সৃষ্টি হওয়ার কারনে আদালত থেকে জায়গার উপর নিষেধাজ্ঞা জারী করা হয়। এতে কেউ উক্ত জায়গায় যাওয়া যাবে না মর্মে পুলিশ সম্প্রতি তাদের উভয় পক্ষের নিকট নোটিশ জারি করেন। এ সুযোগে জলিল মিয়ার সন্তানদের উপর একটি মামলা দায়ের করে প্রতিপক্ষের লোকজন। মামলার কারনে আব্দুল জলিলের সন্তানরা বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন। এ সুযোগে গতকাল সকালে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জোর পূর্বক জায়গা দখল করতে যায়। এ সময় আব্দুল জলিলের বৃদ্ধা স্ত্রী আমিনা বেগম (৫৫) বাধা প্রদান করলে বৃদ্ধা আমিনাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে প্রতিপক্ষের লোকজন। তার শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলে তার অবস্থার অবনতি ঘটলে আমিনা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি বলেন, এ ব্যাপারে মামলা দায়ের করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com