বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে বাস শ্রমিকদের বিরুদ্ধে হত্যা মামলার ঘটনায় প্রতিবাদ সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
  • ৪১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে বাস শ্রমিকদের বিরুদ্ধে হত্যা মামলার ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টায় মাধবপুর পৌর বাস টার্মিনালস্থ হবিগঞ্জ মটর মালিক গ্র“পের কার্যালয়ে পরিবহন মালিক-শ্রমিকদের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জ মটর মালিক গ্র“পের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী, মটর মালিক গ্র“পের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াহাব বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু মঈন সোহেল ও ফেরদৌস আহমেদ, হবিগঞ্জ-মাধবপুর বিশ্বরোড লাইনের আহ্বায়ক শহিদুল ইসলাম রুবেল, যুগ্ম-আহ্বায়ক অজিত রঞ্জন রায়, মোঃ জিতু মিয়া, হবিগঞ্জ-মাধবপুর পুরাতন লাইনের আহ্বায়ক মোঃ দিদার হোসেন, সিলেট লাইনের সদস্য দ্বিজেন্দ্র পাল চৌধুরী, ফজলুল হক কাজল, মোঃ আকতার মিয়া, হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত যুগ্ম-সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহ-সম্পাদক দিয়ারিছ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুর রহমান, প্রচার সম্পাদক আলী হোসেন, সদস্য কিম্মত আলী, আহম্মদ চৌধুরী ছায়েদ প্রমূখ।
সভায় বক্তারা বলেন, ‘বিগত ৪ এপ্রিল মাধবপুর উপজেলার চকদার বাড়ী নামক স্থানে সিএনজি ড্রাইভার মঈন উদ্দিনসহ তার লোকজন অন্যায়ভাবে রাস্তা অবরোধ করে শ্রমিকদের মারপিট ও বাস ভাংচুর করে। এ ঘটনার পর সিএনজি ড্রাইভার মঈন উদ্দিন নিজ বাড়ীতে ফিরে যাবার পর স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যায়। কিন্তু পরবর্তীতে সম্পন্ন ষড়যন্ত্রমূলকভাবে উল্টো আমাদের বাসের ড্রাইভার ও হেলপারকে আসামী করে মামলা দায়ের করা হয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অনতিবিলম্বে মিথ্যা মামলাটি প্রত্যাহারের জানানো হয়।
সভায় বক্তারা আরও বলেন, ‘অবিলম্বে আমাদের দাবী গুলি বাস্তবায়ন করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে প্রশাসনের প্রতি অনুরোধ রইল। অন্যথায় হবিগঞ্জের পরিবহন সেক্টরে যে কোন প্রকার বিশৃংখল পরিস্থিতির সৃষ্টি হলে এর দায়ভার আমাদের উপর বর্তাবে না’।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com