বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মমিনুল ইসলাম হবিগঞ্জ জেলায় ৪র্থ বারের মতো শ্রেষ্ট এসআই নির্বাচিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
  • ৫১৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ এবারও হবিগঞ্জ জেলায় ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের পুরস্কার পেলেন মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম।
সোমবার (৯ এপ্রিল) সকাল ১১টায় হবিগঞ্জ পুলিশ লাইনে পুলিশের মাসিক কল্যাণ সভায় হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা বিপিএম, পিপিএম তার হাতে এ পুরস্কার ও সম্মাননা তুলে দেন। এসআই মমিনুল ইসলাম মাধবপুর থানায় কর্মরত থাকাবস্থায় অপরাধ দমন, অপরাধী শনাক্ত, সাজাপ্রাপ্ত পলাতক আসামীদের গ্রেফতার ও সার্বিক আইন শৃংখলা উন্নয়নে বিশেষ অবদান রাখায় সে এ পুরস্কার লাভ করেন। সভায় অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম শামসুর রহমান ভূঁইয়া সহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে তিনি সিলেট রেঞ্জে ২১ বার শ্রেষ্ঠ এবং জাতীয় পর্যায়ে ২ বার আইজিপি ব্যাজ পুরস্কারে ভূষিত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com