শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হিয়ালায় বখাটের হামলায় স্কুল ছাত্রী ও তার ভাই আহত

  • আপডেট টাইম সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৪২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার হিয়ালা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী মুর্শিদা ও দশম শ্রেণীর ছাত্র তার ভাই আবু বকরকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
আহত সূত্রে জানা যায়, মক্রমপুর গ্রামের মোতাব্বির হোসেনের কন্যা ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী মুর্শিদা আক্তার (১৫) কে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো সাবেক মেম্বার আব্দুল হকের পুত্র মোফাজ্জল (১৮)। বিষয়টি মুর্শিদা তার অভিভাবককে জানালে এ নিয়ে এলাকায় সালিশ হয়। এতে মোফাজ্জল ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল শনিবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে মোফাজ্জলসহ একদল বখাটে তাকে উত্যক্ত করে। মুর্শিদা প্রতিবাদ করলে তাকে পিটিয়ে আহত করে বখাটেরা। খবর পেয়ে ওই স্কুলের দশম শ্রেণীর ছাত্র আবু বকর এগিয়ে এলে বখাটে মোফাজ্জল ও তার বড় ভাই ফয়ছল তাকেও পিটিয়ে আহত করা হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com