শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কামাইছড়া চা বাগানে রবিদাস সমাজ সম্মেলন অনুষ্টিত

  • আপডেট টাইম সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৫১৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ কামাইছড়া চা বাগানে রবিদাস সমাজ সম্মেলন অনুষ্টিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল রবিবার বিকালে শংকর রবি দাসের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভা পরিচালনা করেন চন্দন রবিদাস ও কলল রবিদাস। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দলিত পরিষদ এর হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ময়না রবিদাস। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দলিত বঞ্চিত জনগোষ্টির অধিকার আন্দোলন কমিটির সাধারণ সম্পাদক বিআরডিসি সভাষ রবিদাস, হবিগঞ্জ জেলা রবিদাস সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জীবন রবিদাস, বাদস মার্কসবাদী জেলা সংগঠক সফিকুল ইসলাম। এছাড়া বিভিন্ন চা বাগানের রবিদাস সম্প্রদায়ের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ এতে অংশগ্রহণ করেন।
নবীগঞ্জ উপজেলা মিনাজুর গ্রমের শুকুরা রবিদাসের মৌরসী সম্পত্তি, জালালপুর গ্রামের মৃত মন্নান মিয়ার পুত্র লন্ডন প্রবাসী ছাদ মিয়া ও লাল মিয়া জোরপূর্বক দখল করায় দুঃখ প্রকাশ করে রবিদাস সম্প্রদায়ের সম্পত্তি পুণরুদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে সিদ্ধান্ত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com