মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

কোটি টাকা ব্যয়ে নিদনপুর স্কুলের নতুন ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ৩৭৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের হাওর এলাকায় নিদনপুর গ্রামটি অবস্থিত। উন্নয়ন বঞ্চিত ছিল গ্রামটি। এমপি হবার পর নিজ থেকে জেনে এ গ্রামটিতে কেয়া চৌধুরী একাধিকবার পরিদর্শন করে বিদ্যুৎ, রাস্তাসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করেছেন। এরই ধারাবাহিকতায় তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে এ গ্রামের নিদনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করে দিতে ১ কোটি ৪ লাখ টাকা বরাদ্দ নিয়ে আসেন। তাই বৃহস্পতিবার বিকেলে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি কেয়া চৌধুরী।
উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, উন্নয়ন করতে এসেছি। বলতে হচ্ছে না, একের পর এক উন্নয়ন কাজ করে যাচ্ছি। তা আপনারা দেখছেন। আগামী দিনগুলোতেও আপনাদের পাশে থেকে উন্নয়ন কাজ করে যেতে চাই। পরিশেষে ধারাবাহিক উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে তিনি তৃণমূলের প্রতি আহবান জানান।
এতে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক ফরিদ মিয়া তালুকদার, বীর মুক্তিযোদ্ধা রাজা মিয়া, লামাতাশী ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা যুবলীগের আহবায়ক অলিউর রহমান অলি, যুগ্ম-আহবায়ক মোশাহিদ আলী, আব্ু হাই, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হরমুজ আলী, মেম্বার বিকাশ দাশ, ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শশাংক দাশ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com