শনিবার, ৩০ মে ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
যুবলীগ নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা ॥ দ্রুত বিচার আইনে মামলা

যুবলীগ নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা ॥ দ্রুত বিচার আইনে মামলা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমসহ যুবলীগ নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে যুবলীগ সভাপতির ছোট ভাই সাইদুর রহমান বাদি হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমল আদালত-৪ এর বিচারক তৌহিদুল ইসলামের আদালতে মামলা দায়ের করেন। মামলায় বানিয়াচং উপজেলার সুনারু গ্রামের সুশান্ত দাশ গুপ্তসহ ১৪ জন এবং অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করা হয়। বাদি পক্ষে মামলা দায়ের করেন এডঃ আবু সাইদ, কুতুব উদ্দিন জুয়েলসহ বেশ কয়েকজন আইনজীবি। মামলায় উল্লেখ করা হয়।
গত মঙ্গলবার বানিয়াচং উপজেলার ৫-৬নং বাজারে একটি জনসভা ছিল। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম। সভা শেষে রাত সাড়ে ৯টার দিকে ফেরার পথে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের সুনারু এলাকায় পৌছলে সুশান্ত দাশ গুপ্তের নেতৃত্বে তার দলবল বন্দুক, টেটা, ফিকল ও বল্লম নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময় মোটর সাইকেলে থাকা যুবলীগ নেতা মোঃ আক্তার হোসেন, জসিম উদ্দিন, বিপুল রায়, বিপ্লব রায়, দেলোয়ার হোসেন খান, আবুল কাশেম রুবেল, শিমূল আহমেদ, মেহেদি হাসান ফাহিম, মুবারুল ইসলাম ও রাহুল দাশসহ অন্তত ২০ নেতাকর্মী আহত হন।
আহতদের মাঝে আক্তার হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়। এ সময় হামলাকারীরা ৪টি মোটর সাইকেল পুড়িয়ে দেয় এবং পুলিশের উপস্থিতিতে বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। বিচারক মামলাটি আমলে নিয়ে আগুনে পুড়ে যাওয়া মালামাল জব্দ করে ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে ডিবিকে নির্দেশ দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com