শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সংঘের নতুন কমিটি গঠন

  • আপডেট টাইম সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ৩৬৪ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সংঘ-এর নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ফয়েজাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ হুমায়ূন কবীর তালুকদারকে সভাপতি ও পুটিজুরী এসসি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পংকজ কান্তি গোপকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টায় উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় নতুন কমিটি গঠন করা হয়।
উপজেলার ১১টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ৬০জন শিক্ষক-কর্মচারী সভায় উপস্থিত ছিলেন।
কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, মোঃ হারুন অর রশিদ, যুগ্ম সম্পাদক মোঃ মুবাশ্বির উদ্দিন, মোঃ নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ সুজিত চন্দ্র দেব, সহ-কোষাধ্যক্ষ পুলক চন্দ্র পাল, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমাম, দপ্তর সম্পাদক মোঃ তুফাজ্জল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মামুনুর রশিদ, সমাজ কল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ ফজলুল হক, আইন বিষয়ক সম্পাদক মনোজ কান্তি পাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মনজুর আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল্লাহ, মহিলা সম্পাদিকা বকুল রানী কর।
নির্বাহী সদস্য- মোঃ তাজুল ইসলাম মোল্লা, স্বপন চন্দ্র পাল, উম্মুল খায়ের সুফিয়া খাতুন, আবু বক্কর সিদ্দিক ও মোঃ তৌহিদ মিয়া। সভায় বিশেষ আমন্ত্রণে বক্তব্য রাখেন- বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, সহকারী প্রধান শিক্ষক দুলন চন্দ্র দাশ, আবুল খায়ের আজাদ উপস্থিত ছিলেন।
সভায় সংঘের সভাপতি ও ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত সহকারী প্রধান শিককে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা সবুজুন্নাহার বেগম, দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন মডেল হাইস্কুলের সহকারী শিক্ষক রূপু রাণী রায় ও হেদায়েতুল ইসলাম মামুন, পুটিজুরী এম.সি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আইনুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com