শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জের কাজির বাজারে বখাটেপনার প্রতিবাদ করায় সংঘর্ষে আহত ২০

  • আপডেট টাইম বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ৪৫৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের কাজির বাজারে বখাটেপনার প্রতিবাদ করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রায় ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত ১৩ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
জানা যায়, সৌদি আবর প্রবাসী জনৈক ব্যক্তির স্ত্রী ছেলে মেয়ে নিয়ে কাজির বাজারে একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। ইদানিং ওই বাসার পাশর্^বর্তী ভবনের ছাদে কিছু বখাটে ছেলে প্রায় সময়ই আড্ডা জমায়। এবং প্রবাসীর মেয়েকে উত্যক্ত করে। গতকাল মঙ্গলবার বিকেলে বখাটেরা ছাদের উপর উঠলে প্রবাসীর স্ত্রী এর প্রতিবাদ করেন। এ সময় বখাটেরা তার সাথে খারাপ আচরণ করে। বিষয়টি প্রবাসীর স্ত্রী সেফা বেগম তার ভাই ছালেক মিয়াকে অবহিত করলে তিনি এসে ভবনের মালিক পক্ষকে বিষয়টি জানালে বখাটেরা তার প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে। পরে বখাটেরা সংবদ্ধ হয়ে ৮/১০ যুবক কাজিরবাজার থেকে ছালিক মিয়াকে ধরে নিয়ে যাবার চেষ্টা করে। এসময় বাজারের লোকজন বখাটেদের বাধা প্রদান করে। খবর পেয়ে বখাটেদের গ্রাম নিজ আগনার লোকজন মসজিদের মাইকে ঘোষণা লাঠিসোটা নিয়ে কাজির বাজারে আসলে কাজিরগাও গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। প্রায় ঘন্টা ব্যাপি সংঘর্ষে আহত জাকির হোসেন (২৫), সুমন (২৮), দুলন মিয়া (২২), সফি উদ্দিন (২৪), আঃ আলী (১৮), আঃ হাসিব (২০), মিন্টু সরকার (২৩), জসিম উদ্দিন (৩৫), নিবারন সরকার (৭০), রাজু মিয়া (১৮), খলিল মিয়া (৩০), সফিকুল ইসলাম (২০) ও লেমন আহমেদ (২০)কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com