মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

লন্ডনে স্বাধীনতা দিবস উদযাপন

  • আপডেট টাইম বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ৪১৩ বা পড়া হয়েছে

এ রহমান অলি, লন্ডন থেকে ॥ ইংল্যান্ডের বিভিন্ন শহরে ৪৭তম স্বাধীনতা দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে স্ব-স্ব স্থানীয় শহীদ মিনারে পুস্পস্তক অর্পনের মাধ্যমে জাতির শ্রেষ্ট সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন প্রবাসীরা। লন্ডনের আলতাফ আলী পার্কের শহীদ মিনারে পুস্পস্তক অর্পন করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনগুলো। পুষ্পস্তবক অর্পন করেন হবিগঞ্জ ডিষ্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে, সরকারী, বৃন্দাবন কলেজ এক্সষ্টুডেন্ড এসোসিয়েশন ইউকে, যুক্তরাজ্য হবিগঞ্জ আওয়ামী পরিবার, নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকে, বার্মিংহাম স্মলহিথ পার্কে শহীদ মিনারে স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনগুলো ছাডা ও হবিগঞ্জ সোসাইটি ইউকের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পন করেন।
লন্ডনে বাংলাদেশ হাই কমিশনের উদ্যোগে ৪৭তম স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের আয়োজন করা হয় রয়েল বারা অফ কেনসিংটন টাউন হলের বিশাল হলরুমে। অনুষ্ঠানটি হয়ে উঠে লাল সবুজের পতাকার ছোট্ট এক বাংলাদেশ। ”আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি” প্রান জুরিয়ে যাওয়া জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টান একে একে রকমারী দেশীও খাবার, আদর আপ্যায়ন ও মনোজ্ঞ দেশীও সাংস্কৃতিক পরিবেষনায় নিজেকে হারিয়ে যেতে হয়েছে কিছুক্ষনের জন্য ‘আপন মাঠির গন্ধে, লাল সবুজের মাঠে’ ! এ যেন বাংলাদেশ মেলা ! এই আনন্দঘন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুক্তরাজ্য বাংলাদেশ হাই কমিশনার নাজমুল কাউনাইন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।
যুক্তরাজ্যের বিভিন্ন শহর লুটন, সেন্টাল বান, লন্ডন থেকে আগত “হবিগঞ্জ নাগরিক সমাজের” বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের মধ্যে ফজিলত আলী খান, নুরুদ্দিন চৌধুরী বুলবুল, আলী আকবর চৌধুরী, রুবেল খান, মারুফ চৌধুরী, মতিয়ার চৌধুরী, এ রহমান অলি, শাহ শহীদ আলী, সৈয়দ মারুফ আহমেদ, শাহ ফয়েজ, সজীব খান প্রমুখ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com