বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বিদ্যুতের লাইন টানানোকে কেন্দ্র করে মাধবপুরে চার হিন্দু বাড়ীতে মূর্তি ভাংচুর ॥ ইউপি মেম্বার আটক

  • আপডেট টাইম সোমবার, ২৬ মার্চ, ২০১৮
  • ৩৪৬ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে বিদ্যুতের সংযোগ লাইন টানানোকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে মূর্তি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক ইউপি মেম্বারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের হাসিমপুর গ্রামের গতকাল রোববার সকালের দিকে এই ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলী হোসেন ও মিঠন মিয়া নামে ২ ব্যক্তি অন্যস্থান থেকে এসে সম্প্রতি হাসিমপুর গ্রামে বাড়ী নির্মাণ করে স্বপরিবারে তারা বসবাস করছে। তাদের জায়গার উপর দিয়ে হিন্দু পাড়ার ১৫টি বাড়ীতে বিদ্যুৎ লাইন টানতে তারা বাধা দিয়ে আসছিল। গত শনিবার সকালে মনতলা তদন্ত ফঁড়ির এস.আই কামরুল ইসলামের উপস্থিতিতে বিদ্যুতের লাইন টানা হয়। এতে ক্ষিপ্ত হয়ে আলী হোসেন ও মিঠন মিয়াসহ আরো কয়েকজন মিলে বিদ্যুতের টানা লাইন একাধিক জায়গায় কেটে ফেলে। পরে তারা হাসিমপুর গ্রামের সমিরণ সরকার, বিশ্বজিৎ সরকার, নিখিল সরকার ও গৌতম ভূমিকের বাড়ীতে ঠাকুর ঘরে প্রবেশ করে মূর্তি ভাংচুর করে।
এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত বিশ্বজিৎ সরকার জানান, ঘটনায় সময় তারা কেউ বাড়ীতে ছিলেন না। বাড়ীর মহিলা ভয় পেয়ে এদিক সেদিক ছুটাছুটি করে। এ খবর পেয়ে এএসপি (সার্কেল) রাজু আহম্মেদ, মাধবপুর থানার ওসি চন্দন চক্রবর্তী ও স্থানীয় চেয়ারম্যান আরিফুর রহমান ঘটনাস্থলে ছুটে যান। এ সময় গ্রামবাসী ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আওয়াল এ ঘটনার সাথে সংশ্লিষ্টতা থাকার কথা জানালে পুলিশ তাকে আটক করে। এ বিষয়ে এ.এস.পি (সার্কেল) রাজু আহম্মেদ জানিয়েছেন মেম্বার আব্দুল আওয়ালকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। বহরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান ও গ্রামবাসী এ ঘটনায় দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com