বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ধানসিঁড়ি আবাসিক এলাকার উদ্বোধন করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ৪৮৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌর বাস টার্মিনালের পিছনের এলাকায় ধানসিড়ি নামক একটি নতুন আবাসিক এলাকার উদ্বোধন করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন তিনি। পরে ধানসিড়ি সোসাইটির উদ্যোগে আয়োজিত সংক্ষিপ্ত মিলাদ মাহফিল ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন এমপি আবু জাহির। তিনি বলেন হবিগঞ্জ-লাখাইবাসীর উন্নয়নের জন্য কেউ আমাকে বলতে হয় না। কোথায় কোন উন্নয়ন কাজ করতে হবে তা আমি নিজে থেকেই খুজে বের করি। এ সময় এলাকাটি দ্রুত বসবাসের উপযোগী করে গড়ে তুলার লক্ষ্যে রাস্তা নির্মাণসহ প্রয়োজনীয় সবধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।
অনুষ্ঠানের শুরুতেই এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানান ধানসিঁড়ি সোসাইটি নেতৃবৃন্দ। সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট আনসারীর পরিচালনায় অনুষ্ঠানে সোসাইটির পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ নজমূল হক এবং সহ সভাপতি এডঃ মিজানুর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজ¤মূল হক চৌধুরী, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা ও মোহনপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী এডভোকেট মহিবুর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, দলিল লেখক তাজুল ইসলাম ও জয়নাল আবেদীন তালুকদার, হাফিজুর রহমান স্বপন, মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মধু মিয়া তালুকদার, ফারুক আমীন তালুকদার, এমএ আউয়াল, মাস্টার আব্দুল করিম, প্রফেসার সেলিম, প্রফেসার ফিরোজ, প্রফেসার নজরুল ইসলাম খান, কামাল আহমেদ, মাস্টার সেলিম, জালাল আহমেদ, আব্দুস সহিদ মাস্টার, রফিকুল ইসলাম বাহার, আরজু মিয়া বাচ্চু প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে ধানসিঁড়ির নামফলক উন্মোচন অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সদস্য মাওলানা রফিকুল ইসলাম। পরে সংক্ষিপ্ত মিলাদ পরিচালনা করেন সদস্য মাওলানা আমিনুল ইসলাম এবং দোয়া পরিচালনা করেন করেন হাফেজ আমিনুল ইসলাম। অনুষ্ঠান শেষে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ধানসিঁড়ি সোসাইটি নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com