বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আউশকান্দি মুক্ত স্কাউট গ্র“পের ১৫ সদস্যের কার্যকরি কমিটি

  • আপডেট টাইম শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ৩৮৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি মুক্ত স্কাউট গ্র“পের ১৫ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ আছর উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ পূর্ব বাজার এফ.ডি সুপার মার্কেটে আউশকান্দি মুক্ত স্কাউট গ্র“পের অফিসে এক মতবিনিময় সভায় ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়। কমিটির প্রধান উপদেষ্টা মনোনিত হন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু ও আউশকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দিলাওর হোসেন।
কমিটির সভাপতি নিযোক্ত হন, আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন, সহ-সভাপতি আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় ও কলেজ গভনিং বডির সদস্য মুস্তাকিম আলী প্রিন্স ও আব্দুর রকিব, বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী আব্দুল হামিদ নিকছন, ৮নং ওয়ার্ড মেম্বার খালেদ আহমদ জজ, সম্পাদক আউশকান্দি মুক্ত স্কাউট গ্র“পের প্রতিষ্টাতা মিলাদ হোসেন, সহ-সম্পাদক সমাজ সেবক সাইদুর রহমান, গালর্স স্কাউট লিডার আউশকান্দি র.প উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষিকা জিন্নাতারা। সদস্য চ্যানেল এস এর নবীগঞ্জ প্রতিনিধি বুলবুল আহমদ, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম আউশকান্দি শাখার সভাপতি ফরহাদুল ইসলাম, স্কাউটার আতাউর রহমান ও রওশন মিয়া সহ ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
উল্লেখ্য, গত ২০১৪ সালের আগষ্ট মাসের ১৪ তারিখ থেকে হাটি হাটি পা পা করে আউশকান্দি মুক্ত স্কাউটের সফলতা।
২০১৫ সালের ১০ ডিসেম্বর ১ম জাতীয় কমিউনিটি বেইজড ক্যাম্পে অংশগ্রহণ, সিলেট অঞ্চলের মধ্যে একমাত্র দল হিসাবে মহাতাবু জলসায় অংশগ্রহন ও ক্রেষ্ট গ্রহন।
২০১৬ সালে নবীগঞ্জ উজেলা সমাবেশে অংশগ্রহণ করে ১ম স্থান অর্জন। ২০১৭ সালে হবিগঞ্জ জেলা সমাবেশে ৬৪টি স্কুল ও মুক্ত স্কাউটের মধ্যে ২য় স্থান অর্জন ও ৩ বার বিদ্যুৎ ক্যাম্পে অংশগ্রহণ। মহামান্য রাষ্ট্রপতির কাছ থেকে চ.ঝ অ্যাওয়ার্ডে অংশ করে সফলতা। ২৪তম বিশ্ব স্কাউট জাম্বুরিত (টঝঅ) আমেরিকাতে যাওয়ার জন্য ২ জনের ফরম পূরণ ও জমাদান সহ আরো অনেক ক্যাম্পে অংশগ্রহণ করে সফলতা অর্জন করে। এবং রাষ্ট্রীয় বিভিন্ন দিবস উদযাপন, ইফতার মাহফিল, অসহায় গরীবদের বস্ত্র প্রদান সহ সামাজিক কর্মকান্ডে ভূমিকা রয়েছে। আগামী ৩০মার্চ ৬ষ্ট জাতীয় কমডেকায় অংশগ্রহণ করে প্রধানমন্ত্রীর সাথে ক্যাম্পে উদ্ধোধন অংশ নেবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com