শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

খালেদা জিয়ার আইনজীবী হিসেবে লর্ড কারলাইলকে নিয়োগ দিয়েছে বিএনপি

  • আপডেট টাইম বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ৫৮০ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলা পরিচালনার জন্য নতুন আইনজীবী নিয়োগ দিয়েছে বিএনপি। এখন থেকে ব্রিটিশ কুইনস কাউন্সেল এবং হাউজ অব লর্ডস এর মেম্বার লর্ড কারলাইল খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাসহ তার বিরুদ্ধে থাকা ৩৬টি মামলা পরিচালনা, পরামর্শ ও সহযোগিতা করবেন। আজ বেলা সাড়ে ১১ টায় নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে এ তথ্য জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
জানা যায়, আইন পেশায় লর্ড কারলাইলের সিরিয়াস ক্রিমিনাল মামলায় দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। একই সাথে তিনি কমনওয়েলথ হিউম্যান রাইটস ইনিশিয়েটিভ লন্ডন এর চেয়ারম্যান, ২৮ বছর খণ্ডকালীন বিচারক হিসেবে হাই কোর্ট অব জাস্টিস এ কাজ করেছেন।এছাড়া তিনি সাবেক এমপি, ব্রিটেনের টেরোরিজম লেজিসলেশন এর ইন্ডিপেন্ডেন্ট রিভিউয়ার ছিলেন ৯ বছর এবং ন্যাশনাল সিকিউরিটিতেও কাজ করেছেন। লর্ড কারলাইল এই মামলা গ্রহণ করে বলেন, আমি মামলাটি পড়েছি এবং এর পদ্ধতি ও ফেয়ারনেস নিয়ে আমি কনসার্ন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com