সোমবার, ২৫ মে ২০২০, ০৫:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
খালেদা জিয়ার আইনজীবী হিসেবে লর্ড কারলাইলকে নিয়োগ দিয়েছে বিএনপি

খালেদা জিয়ার আইনজীবী হিসেবে লর্ড কারলাইলকে নিয়োগ দিয়েছে বিএনপি

এক্সপ্রেস ডেস্ক ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলা পরিচালনার জন্য নতুন আইনজীবী নিয়োগ দিয়েছে বিএনপি। এখন থেকে ব্রিটিশ কুইনস কাউন্সেল এবং হাউজ অব লর্ডস এর মেম্বার লর্ড কারলাইল খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাসহ তার বিরুদ্ধে থাকা ৩৬টি মামলা পরিচালনা, পরামর্শ ও সহযোগিতা করবেন। আজ বেলা সাড়ে ১১ টায় নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে এ তথ্য জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
জানা যায়, আইন পেশায় লর্ড কারলাইলের সিরিয়াস ক্রিমিনাল মামলায় দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। একই সাথে তিনি কমনওয়েলথ হিউম্যান রাইটস ইনিশিয়েটিভ লন্ডন এর চেয়ারম্যান, ২৮ বছর খণ্ডকালীন বিচারক হিসেবে হাই কোর্ট অব জাস্টিস এ কাজ করেছেন।এছাড়া তিনি সাবেক এমপি, ব্রিটেনের টেরোরিজম লেজিসলেশন এর ইন্ডিপেন্ডেন্ট রিভিউয়ার ছিলেন ৯ বছর এবং ন্যাশনাল সিকিউরিটিতেও কাজ করেছেন। লর্ড কারলাইল এই মামলা গ্রহণ করে বলেন, আমি মামলাটি পড়েছি এবং এর পদ্ধতি ও ফেয়ারনেস নিয়ে আমি কনসার্ন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com