বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

সাংবাদিক নির্যাতনের ঘটনায় আরও ২ পুলিশ সদস্য বরখাস্ত

  • আপডেট টাইম শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ৪১৬ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ ডিবিসির ক্যামেরাপারসন সুমন হাসানকে নির্যাতনের ঘটনায় আরও ২ পুলিশ সদস্যকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিষ্কতরা হলেন হলেন-বরিশাল মহানগরের গোয়েন্দা (ডিবি) পুলিশের কনস্টেবল রহিম ও রাসেল। ডিবির সহকারী কমিশনার নাছির উদ্দিন মল্লিক শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে কনস্টেবল মাসুদুল হককে সাময়িক বহিষ্কার করা হয়। তিনি জানান, বাকি ৫ জনের ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার বিষয়টি প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অভিযুক্তরা হলেন-মহানগর ডিবি পুলিশের এসআই আবুল বাশার, এএসআই স্বপন ও আক্তার হোসেন এবং কনস্টেবল মাসুদুল হক, রাসেল, হাসান, রহিম ও সাইফুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com