বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১১:১৯ পূর্বাহ্ন

মাধবপুরে পিকনিকের বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক ও ছাত্রসহ ১০ জন আহত

মাধবপুরে পিকনিকের বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক ও ছাত্রসহ ১০ জন আহত

মাধবপুর প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদরের বোয়ালিয়া ব্রীজের কাছে পিকনিকের বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক ও ছাত্রসহ আহত-১০ হয়েছে। গুরুতর আহতদের স্থানীয় মা-মনি হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়ক বন্ধ হয়ে যায়। ফলে রাস্তার দু’পাশে শত শত যানবাহন আটকা পড়ে। প্রায় ১ ঘন্টা পর দূর্ঘটনা কবলিত গাড়ীগুলো রাস্তা থেকে অপসারণ করার পর যান চলাচল স্বাভাবিক হয়। খবর পেয়ে তাৎক্ষনিক উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান, সহকারি কমিশনার ভূমি মিজানুর রহমান, থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্ত্তী ঘটনাস্থলে ছুটে যান এবং আহদের উদ্ধার ও চিকিৎসার খোজ-খবর নেন।
পুলিশ ও আহতদের সূত্রে জানা যায়-গাড়ীপুর জেলার কাপাসিয়া উপজেলার কামারগাঁও উচ্চ বিদ্যালয়ের ৭৭ জন শিক্ষার্থী নিয়ে মাধবকুন্ডে পিকনিকে যায়। সেখান থেকে ফেরার পথে রাত প্রায় ৮ টার দিকে উল্লেখিত এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটলে শিক্ষক ও ছাত্রসহ আহত-১০ হয়। গুরুতর আহত অবস্থায় শিক্ষক মোশাররফ হোসেন (৫২) শিক্ষার্থী আব্দুল মান্নান (১৫) ওবায়দুল (১৩) বায়োজিত (১৩) তামিম (১৩) নায়মুল (১৪) মাহফুজ (১৩) কে স্থানীয় মা-মনি হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওলাদ হোসেন জানান-সোমবার দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে মাধবকুন্ডে পিকনিকের উদ্দেশ্যে ৩৫ জন ছাত্রী ৪২ জন ছাত্র ও ১২ জন শিক্ষক নিয়ে যাত্রা করেন। পিকনিক শেষে ফেরার পথে দূর্ঘটনায় তাদের একটি গাড়ী পতিত হয়। রাতেই তারা কামারগাঙ্গে ফিরে যাবেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com