শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আগামী নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে সম্ভাব্য প্রার্থীগণকে নিয়ে চ্যানেল টোয়েন্টিফোরে টকশো অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ৪১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমার এমপি ডটকমের উদ্যোগে ‘চ্যানেল টোয়েন্টি ফোর’এ ‘কি ভাবছেন সম্ভাব্য প্রার্থীরা’ শীর্ষক টকশোতে অংশ অরনুষ্ঠিত হয়। গতকাল শনিবার দুপুর ১২টা ১০ মিনিট থেকে ১২টা ৫৫ মিনিট পর্যন্ত এ টকশো-তে অংশ নেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির, এ আসনে মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ডাঃ আহমদুর রহমান আব্দাল ও জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এম এ মুনিম চৌধুরী বুলবুল।
অংশগ্রহণকারী ৩জনই তাদের বক্তব্যে স্ব স্ব দলের ও নিজের পক্ষে যুক্তি উপস্থাপন করেন। অনুষ্ঠানটি উপস্থাপকের করেন দায়িত্ব পালন করেন ফারাবী আনোয়ার। প্রথমে সদর-লাখাই আসনে ২ বার নির্বাচিত সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির এর সাথে আলোচনা শুরু হয়। এ সময় এমপি আবু জাহির বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন হয় বাংলাদেশ। এরপর থেকেই দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। বিগত ২ বার আওয়ামী লীগ সরকার নির্বাচিত হওয়ার পর ভিশন ২০২১কে সামনে রেখে দেশকে নিয়ে গেছে উন্নয়নের মহাসড়কে। একই ধারাবাহিকতায় আমি হবিগঞ্জকে এগিয়ে নিয়ে যেতে কাজ করছি। আমার রাজনৈতিক জীবনের ৪০টি বছর সুখে-দুঃখে জনগণের পাশে থেকেছি। নির্বাচিত হওয়ার পর থেকে দিনরাত মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, আড়াইশ’ শয্যার হাসপাতাল, বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে ডাবল শিফট চালু এবং বৃন্দাবন সরকারি কলেজে অনার্স-মাস্টার্স নিয়ে আসার কথা উল্লেখ করে তিনি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার ৯ বছর ২ মাসে হবিগঞ্জে ২২টি স্কুল-কলেজ প্রতিষ্ঠা করেছি। যা স্বাধীনতার ৪৬ বছরেও কোনো সংসদ সদস্য করতে পারেননি।
তিনি আরো বলেন, নিজের দেওয়া প্রতিশ্র“তি পূরণের পাশাপাশি অনেক বড় বড় প্রকল্প বাস্তবায়ন করেছি। এর একটি হলো হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ। এছাড়াও হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জের এমন কোনো এলাকা নেই যেখানে আমি উন্নয়ন কাজ করিনি। আর উন্নয়ন কাজের মাধ্যমেই জন সম্পৃক্ততা অর্জন করতে পেরেছি বলে আমি মনে করি।
এমপি আবু জাহির বলেন, আমার নির্বাচনী এলাকাসহ সারাদেশে ঘরে ঘরে বিদ্যুৎ, প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপনের মাধ্যমে প্রত্যন্ত আঞ্চলের জনগোষ্ঠির দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছি আমরা। আর এসব কর্মকান্ডের কারণেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে আওয়ামী লীগ সরকার। খোয়াই নদীর সমস্যা সংক্রান্ত দর্শকের প্রশ্নের আলোচনায় এমপি আবু জাহির বলে, বিএনপি’র নেতা হবিগঞ্জ পৌরসভার মেয়র জিকে গউছসহ অন্যান্য নেতাকর্মীরা খোয়াই নদীসহ কোটি কোটি টাকার সরকারি সম্পত্তি দখল কর রেখেছিল। পরে তত্ত্বাবধায়ক সরকার এসে তাদেরকে উচ্ছেদ করে। কিন্তু এখন আবার মেয়র জিকে গউছসহ অন্যান্যরা সরকারি সম্পত্তি হাতিয়ে নেয়ার পায়তারায় ব্যস্ত হয়ে উঠেছে। এভাবে রক্ষকই যদি ভক্ষক হয় তাহলে জনগণ যাবে কোথায়। তিনি আরো বলেন, অচিরেই জেলা প্রশাসনের মাধ্যমে তাদেরকে উচ্ছেদ করার উদ্যোগ নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com