শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে কমিউনিস্ট পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেট টাইম বুধবার, ৭ মার্চ, ২০১৮
  • ৩৭৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জঙ্গীবাদ, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও লুটপাটতন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হোন, গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় বাম বিকল্প শক্তি গড়ে তুলুন- এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি হবিগঞ্জ জেলা কমিটির উদ্যোগে ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বিকেলে আর.ডি হল মাঠে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা সিপিবি সভাপতি কমরেড হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কমরেড পীযুষ চক্রবর্তীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, তেল গ্যাস বিদ্যুৎ ও বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব নূরুল হুদা চৌধুরী শিবলী, জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি এড. মুরলী ধর দাশ, জেলা বাসদ সমন্বয়ক এড. জুনায়েদ আহমেদ, জেলা উদীচী সহ-সভাপতি আজিজুর রহমান কাউছার, গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক হুমায়ুন খান, জেলা বাসদ (মার্কসবাদী) নেতা শফিকুল ইসলাম, স্বৈরাচার বিরোধী আন্দোলনের সাবেক ছাত্রনেতা মোশারফ হোসেন খান শান্ত।
শুভেচ্ছা জানানোর জন্য উপস্থিত হন সাবেক ছাত্রনেতা গণতান্ত্রিক আইনজীবী সমিতির নেতা এড. রনধীর দাশ, কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদের নেতা শ্রীমন্ত দাশ, বামপন্থী নেতা এড. কামরুল ইসলাম, শ্রমিক নেতা সাহেব আলী, রনজিত সরকার, জেলা উদীচী সাধারণ সম্পাদক পি.কে সূত্রধর, ছাত্রনেতা জসিম ও কনুজ কান্তি ব্যানার্জি প্রমুখ।
সভায় বক্তাগণ কমিউনিস্ট পার্টির দীর্ঘ সংগ্রামের ইতিহাস তুলে ধরে বলেন- কমিউনিস্ট কমরেডদের ইতিহাস ত্যাগ ও লড়াই সংগ্রামের ইতিহাস, দেশের এমন কোন আন্দোলন নেই যেখানে কমিউনিস্টদের ভূমিকা নেই। সম্মুখ সাড়িতে দাঁড়িয়ে জীবনবাজি রেখে যুদ্ধ করেছেন এবং জীবনও দিয়েছেন। শহীদ কমরেডদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তাগণ বলেন আমরা আপনাদের স্বপ্নের সমাজ ব্যবস্থা সমাজতান্ত্রিক সমাজ বাস্তবায়ন করার জন্য সর্বদা প্রস্তুত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com