শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জ জহুর চাঁন বিবি কলেজে চক্ষু শিবিরের উদ্বোধন ॥ স্বাস্থ্যসেবা নিশ্চিতে সরকার আন্তরিক-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৩৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসার উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল রবিবার সকাল সাড়ে ১১টায় শায়েস্তাগঞ্জ উপজেলার জহুরচান বিবি মহিলা কলেজে এই চক্ষু শিবিরের উদ্বোধন করেন তিনি। কলেজের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, চক্ষু রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ সাহেদুল হাসান, ডাঃ এমএ ওয়াহাব, কলেজের অধ্যক্ষ বিশ্বজিৎ পাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, আরটিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, কলেজ গভর্নিং বডির সদস্য মোঃ ইদ্রিছ মিয়া, পৌর কাউন্সিলর খাইরুল আলম, সাংবাদিক কামরুজ্জামান আল রিয়াদ প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার।
প্রধান অতিথির বক্তৃতায় এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, বর্তমান সরকার দরিদ্র জনগোষ্ঠির স্বাস্থ্যসেবা নিশ্চিতে অত্যন্ত আন্তরিক। শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলের জনগণের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দিতে শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর। যে কারণে প্রতিটি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপনসহ বিভিন্ন উদ্যোগ বাস্তবায়ন করা হচ্ছে। সরকারের এই মহতী উদ্যোগগুলোর পাশাপাশি যদি বেসরকারিভাবেও বিভিন্ন প্রতিষ্ঠান বা ব্যক্তি বিনামূল্যে চক্ষু শিবিরসহ মানুষকে স্বাস্থ্য সহায়তা প্রদান করেন, তাহলে জনগণ আরো বেশি উপকৃত হবেন। জহুরচান বিবি মহিলা কলেজের বিনামূল্যে চিকিৎসা শিবিরের এই উদ্যোগটি নিঃসন্দেহে প্রসংশনীয়। এ সময় তিনি সরকারের পাশাপাশি সকলকেই অস্বচ্ছল মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান। জহুর চান বিবি মহিলা কলেজের প্রভাষক জালাল উদ্দিন রুমী জানান, কলেজের উদ্যোগে ও হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতালের সহযোগিতায় শায়েস্তাগঞ্জের ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ প্রদান করা হবে এই শিবিরে। বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ সাহেদুল ইসলামসহ ৫ জন চিকিৎসক এই চক্ষু শিবিরে সেবা প্রদান করছেন। পরে জহুর চান বিবি মহিলা কলেজে নতুন ভবন নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com