শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে এমপি আব্দুল মজিদ খান ॥ ভেদাভেদ ভুলে শান্তি প্রতিষ্ঠাই সবার লক্ষ্য হওয়া উচিত

  • আপডেট টাইম সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৫০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। ধর্ম যার যার উৎসব সবার। সকল ধর্মের প্রবক্তারাই বিশ্বশান্তির জয়গান গেয়েছেন। তাই মানুষে মানুষে ভেদাভেদ ভুলে গিয়ে শান্তি প্রতিষ্ঠাই সবার লক্ষ্য হওয়া উচিত। নিপীড়িত মানুষের সেবা করার মাঝেই প্রকৃত সুখ নিহিত। সমাজের দরিদ্র মানুষকে সহযোগিতার জন্য সবার এগিয়ে আসা উচিত। অসাম্প্রদায়িক দেশ ও জাতি গঠনে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
গতকাল রবিবার বিকালে বানিয়াচংয়ের রামকৃষ্ণ মিশন সেবাশ্রম মন্দির উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি এডভোকেট মজিদ খান আরো বলেন, রামকৃষ্ণ সেবাশ্রম মূলত ধর্মীয় ও বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে। এর মধ্যে দুঃস্থদের জন্য চিকিৎসা ব্যবস্থা, গরীবদের জন্য শিক্ষার ব্যবস্থা উল্লেখযোগ্য। আদিবাসীদের জন্য সরকার খাগড়াছড়িতে একটি ছাত্রাবাসসহ শিক্ষা প্রতিষ্ঠান চালুর উদ্যোগ নিয়েছে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে বাংলাদেশের মানুষ শান্তিপূর্ণ ভাবে যার যার  ধর্মীয় উৎসব পালন করতে পারে। এ সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এ সরকার ক্ষমতায় থাকালে দেশের উন্নতি হয়। দেশের শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান এমপি এডভোকেট মজিদ খান। চট্টগ্রাম রামকৃষ্ণ সেবাশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী শক্তিনাথানন্দাজী মহারাজের সভাপতিত্বে ও বানিয়াচং রামকৃষ্ণ সেবাশ্রমের সম্পাদক শ্রী স্বপন কুমার দাসের পরিচালনায় অনুষ্ঠানে আশির্বাদ সূচক বক্তব্য রাখেন কলকাতা রামকৃষ্ণ মিশন ও বেলুড় মঠ অধ্যক্ষ শ্রীমৎ স্বামী গিরিশানন্দজী মহারাজ, সম্মানিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র হলিউড সাউদার্ন ক্যালিফোর্নিয়া বেদান্ত সোসাইটির অধ্যক্ষ শ্রীমৎ স্বামী সর্বদেবানন্দজী মহারাজ, ঢাকা রামকৃষ্ণ মিশনের মঠ ও অধ্যক্ষ শ্রীমৎ স্বামী ধ্র“বেশানন্দজী মহারাজ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র ওয়াশিংটন বেদান্ত সেন্টারের ডিসি শ্রীমৎ স্বামী আত্মজ্ঞনানন্দজী মহারাজ বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমেদ দক্ষিণ পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া স্বগত বক্তব্য রাখেন তপন কুমার বিশ্বাস প্রমুখ। এছাড়াও দেশ-বিদেশের অনেক মহারাজ ও এলাকার কয়েক হাজার জনসাধারণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com