শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে ইসলামী একাডেমীর উদ্যোগে শিক্ষা মেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৪ মার্চ, ২০১৮
  • ৪৪৬ বা পড়া হয়েছে

শয়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ ‘পড়ে শিখবো, করে শিখবো, শিখনটাকে টেকসই করবো, সৃজনশীল ও আদর্শ মানুষ হব।’ এই প্রতিপাদ্যকে ধারণ করে শায়েস্তাগঞ্জ উপজেলায় শিক্ষা মেলা উদ্বোধন হয়েছে।
গতকাল শনিবার দুপুরে শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলের আয়োজনে দিন ব্যাপী এ মেলার উদ্বোধন করে জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির। বিদ্যালয় প্রাঙ্গনে পরিচালনা কমিটির সভাপতি মাওঃ খুরশীদ আলমের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক মোঃ আব্দুর রকিবের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায়, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, জহুর চান বিবি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা মুহাম্মদ আব্দুল কবির, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, মোঃ আব্দুল মুকিত, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান মাওঃ আব্দুস শহীদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, সহকারি শিক্ষক মোহাম্মদ শফিক মিয়া প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল হক। পরে অতিথিবৃন্দ মেলায় বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
এদিকে শিক্ষা মেলাকে ঘিরে বিদ্যালয় প্রাঙ্গনে উৎসের আমেজ সৃষ্টি হয়েছে। শত শত দর্শনার্থী উপস্থিত হন মেলা প্রাঙ্গণে।
মেলা পরিদর্শন করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, করাঙ্গীনিউজ এর বার্তা সম্পাদক কামরুল হাসান, সাংবাদিক আব্দুল হক রেনু, মামুন চৌধুরী, সাখাওয়াত হোসেন টিটু, জমির আলী প্রমুখ।
বিদ্যালয় সূত্র জানায়, এর আগে দুই দিন ব্যাপী শিক্ষা মেলা হয়েছে। জায়গা সংকুলানের কারণে গত দুই বছর যাবত একদিনের মেলার আয়োজন করা হয়। এবারও এর ব্যতিক্রম নয়। মেলায় বিভিন্ন ক্যাটাগরির অর্ধশত স্টল বসানো হয়েছে। এতে ৭ হাজার ৩শ বিষয় রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com