শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে ৩টি সিএনজি ভাঙচুরের প্রতিবাদে হবিগঞ্জ সিএনজি শ্রমিক সমিতির প্রতিবাদ সভা

  • আপডেট টাইম রবিবার, ৪ মার্চ, ২০১৮
  • ৩৬১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং বড় বাজারে ৩টি সিএনজি (অটোরিক্সা) ভাংচুর, হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির কার্যালয় ভাংচুরের প্রতিবাদে হবিগঞ্জ সিএনজি শ্রমিক সমিতির প্রতিবাদ সভা করেছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টায় হবিগঞ্জ সদর সিএনজি স্ট্যান্ডে উক্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সিএনজি শ্রমিক সমিতির সভাপতি সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভির আহমেদ জুয়েলের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিক সমিতির উপদেষ্টা ও পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, শ্রমিক সমিতির উপদেষ্ঠা এডঃ সজল খান, মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আলমগীর, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সিদ্দিকী, সাবেক ছাত্রলীদের সহ সভাপতি রনি, সাবেক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক স্বপন, বাহুবল উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আঃ কাইয়ুম, কটিয়াদি সিএনজি শ্রমিক ইউনিয়নের আঞ্চলিক কমিটির সভাপতি মোঃ জিতু মিয়া, সাধুর বাজার আঞ্চলিক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ হাজী জহুর আলী, সাধুর বাজার আঞ্চলিক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আব্দাল হোসেন, পাইকপাড়া সিএনজি শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মোঃ জালাল মিয়াসহ হবিগঞ্জ সদর ও জেলার হাজারও বিভিন্ন শ্রমিক নেতৃবৃন্দ, সাধারণ শ্রমিক মালিকগণসহ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, মুসার অন্যায়, নির্যাতন আর সহ্য করা যায়না। বক্তারা মুসার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান। তাকে গ্রেফতার না করলে সকলকে নিয়ে কঠোর আন্দোলনের হুমকি দেন বক্তারা। বক্তারা আরও বলেন, হবিগঞ্জে আইন শৃঙ্খলা যাতে ভঙ্গ হয় তার জন্য জামায়াত নেতা মুসা তার দলে এজেন্ডা বাস্তবায়নের লক্ষে এসব কার্যকলাপ শুরু করছে। এ বিষয়ে বানিয়াচং থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আজ রবিবার স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের নিকট জামায়াত নেতা মুসার বিরুদ্ধে স্মারক লিপি প্রদান করা হবে।
উল্লেখ্য, গত শুক্রবার সকালে বানিয়াচং বড় বাজারে জামায়াত নেতা মুসার নেতৃত্বে হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির ৩টি সিএনজি (অটোরিক্সা) ও হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির কার্যালয় ভাংচুর করা হয়। এ সময় তাদের হামলায় প্রায় ১০জন আহত হয়। পরে দীর্ঘ প্রায় সাড়ে ৫ঘন্টা সিএনজি চলাচল বন্ধ ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com