শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে জাতীয় পথ নাট্যোৎসবে ৭টি নাটক প্রদর্শন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮
  • ৩৮৬ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ ‘প্রগতির যাত্রা পথে মশাল জ্বালাও  ভাষা-কৃষ্টির শক্তি নিয়ে বিশ্ব কাঁপাও’ এই শ্লোগান নিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জাতীয় পথ নাট্যোৎসবে ৭ নাটক প্রদর্শন হয়েছে।
মঙ্গলবার রাত সোয়া ১০ টায় শায়েস্তাগঞ্জ পৌর শহীদ মিনারে সর্বশেষ নাটক ‘অকূলে ভাসাইলাম তরী’ প্রদর্শন করে দেশ নাট্যগোষ্ঠী। এর আগে নাটক ‘মদন এখন রিমান্ডে’ প্রদর্শন করে শায়েস্তাগঞ্জ থিয়েটার।
শ্রীমঙ্গলের প্রান্তিক থিয়েটার, শ্রীমঙ্গল থিয়েটার, খোয়াই থিয়েটার হবিগঞ্জ, মৌলভীবাজারের জীবন চক্র থিয়েটার, বড়লেখার তারুণ্য নাট্যগোষ্ঠী প্রদর্শন করে পথ নাটক। এর আগে প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল। এর আগে বিকাল ৫ টায় থিয়েটার স্কুল ও দেশ কালচারাল একাডেমীর নৃত্য শিল্পীদের নাচিয়ের মাধ্যমে নাট্যোৎসবের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম। এসময় উপস্থিত ছিলেন, নাট্যোৎসবের আহ্বায়ক বাংলাদেশ গ্র“প থিয়েটার ফেডারেশানের সহসভাপতি অনিরুদ্ধ কুমার ধর শান্তনু, উৎসবের সমন্বয়কারী ও ফেডারেশানের সাংগঠনিক সম্পাদক (সিলেট) প্রভাষক জালাল উদ্দিন রুমি, দপ্তর সম্পাদক খোরশেদুল ইসলাম, কার্যকরি কমিটির সদস্য দেলোয়ার হামিদ দিনু, হামিদুর রহমান শহীদ, দেশ নাট্যগোষ্ঠীর সভাপতি এডভোকেট হুমায়ন কবির সৈকত, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ.স.ম আফজল আলী, সাবেক সভাপতি মোঃ আব্দুর রকিব, নাট্য ব্যক্তিত্ব বাবুল মল্লিক, দেশ নাট্যগোষ্ঠীর সহ-সভাপতি পৌর কাউন্সিল জিতু আহমেদ মাখনু, উৎসবের সদস্য সচিব ও দেশ নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক হারুন সাঁই, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, উৎসবের অনুষ্ঠান উপকমিটির আহ্বায়ক প্রভাষক মুক্তাদির সোহেল, প্রচার ও প্রকাশ উপকমিটির আহ্বায়ক কামরুল হাসান, সাংবাদিক আব্দুল হক রেনু ও শায়েস্তাগঞ্জ থিয়েটার ও দেশ নাট্যগোষ্ঠীর সাংস্কৃতিক কর্মীবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com