শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ছাত্রসেনার জেলা অনুগামী সম্মেলন সম্পন্ন ॥ নূরুদ্দীন সভাপতি, এস এম আলী সম্পাদক, ইদ্রিস সাংগঠনিক

  • আপডেট টাইম রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪২৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হবিগঞ্জ জেলা শাখার অনুগামী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন ২০১৮ সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ প্রেসক্লাবে এ অনুগামী সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি মুহাম্মদ শাহ আলম এর সভাপতিত্বে এবং সহ-সাংগঠনিক মুহাম্মদ আব্দুল কাদির এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুগামী সম্মেলন ও কাউন্সিলে অধিবেশনে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের হবিগঞ্জ জেলা সভাপতি অধ্যাপক শহীদুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন, জেলা সহ-সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম বিএসসি, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সরওয়ারে আলম, সাংগঠনিক সম্পাদক কাজী সাইফুল মোস্তফা, বাংলাদেশ ইসলামী যুবসেনার জেলা সভাপতি যুবনেতা মুহাম্মদ হাবিবুর রহমান হাবিব, যুবসেনার কেন্দ্রীয় সদস্য ও জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ডাঃ মাওঃ আব্দুল কাদির।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক শাহ্জাদা নিজামুল করিম সুজন।
প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী হাবিবুর রহমান। প্রধান অতিথি অধ্যাপক শহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, বর্তমান ছাত্র রাজনীতির কর্মকান্ড দেখে আজ আমরা হতাশ। কারণ এদেশের ছাত্রসমাজের বিরাট একটি অংশ সন্ত্রাস, চাদাবাজী, টেন্ডারবাজী, দুর্নীতি ও নেশার সাথে সম্পৃক্ত হয়ে পড়েছে। অথচ ছাত্ররাজনীতির একমাত্র হাতিয়ার পড়ালেখা। আজ তারা পড়ালেখা বাদ দিয়ে নানা ধরণের অপকর্মে লিপ্ত। তাই এদেশের ছাত্রসমাজকে সঠিক পথ ও মতে ফিরিয়ে আনতে ছাত্রসেনার কর্মীদের এগিয়ে আসতে হবে।
অনুগামী সম্মেলন শেষে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুর রহমান ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করে মুহাম্মদ নূরুদ্দীনকে সভাপতি, মুহাম্মদ মামুনর রশীদ, মুহাম্মদ আল আমীন ও মুহাম্মদ বিলাল মিয়াকে সহ-সভাপতি, সৈয়দ মুহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ আব্দুল কাদির ও আব্দুল আওয়াল সুমনকে সহ-সাধারণ সম্পাদক, মুহাম্মদ ইদ্রিস আলীকে সাংগঠনিক সম্পাদক, আফছার আহমদ ও জালাল উদ্দীনকে সহ-সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ নাহিদুল ইসলামকে অর্থ সম্পাদক, জুবায়ের আহমদকে শিক্ষা প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক, হাফেজ জুয়েল খানকে দাওয়াহ বিষয়ক সম্পাদক, বায়জিদ আহমদকে গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, আল আমীনকে প্রচার সম্পাদক, মুহাম্মদ আব্দুল কাইয়ুম খোকনকে তথ্য ও প্রযুক্তি সম্পাদক, হাফেজ মিরাজুল হক সোহাগকে দপ্তর সম্পাদক, মোহাম্মদ শাহিন মিয়াকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, মোহাম্মদ আব্দুস সামাদকে ছাত্র কল্যাণ সম্পাদক, মোহাম্মদ ইয়াছিন হাজারীকে স্কুল বিষয়ক সম্পাদক এবং মর্তুজ আলী, রহমত আলী, সৈয়দ রাহাত রহমান রাফি, সৈয়দ শাওকাতুল ইসলাম রাহিন, কামরুল ইসলাম, ইয়াছিন মিয়া, আঃ মালেক, আবু তাহের, জুনাঈদ আহমদ, আল আমীন, মামুন রেজা, হাফেজ আব্দুল বাছির, মুহাম্মদ হানিফ, হাফেজ সাইফুর রহমান, রাশেদ মিয়া, মুহাম্মদ আবু সালেহ, হাফেজ আরিফুল ইসলাম, আব্দুল আলীম ও মুহাম্মদ বুরহান মিয়াকে সদস্য করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com