বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে অমর একুশ উপলক্ষ্যে প্রবাসী আ.লীগ নেতা এম এ মুমিনের শ্রদ্ধাঞ্জলী

  • আপডেট টাইম শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫০৭ বা পড়া হয়েছে

প্রেস জ্ঞিপ্তি ॥ অমর একুশে ফেব্র“য়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ওইদিন নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন যুক্তরাজ্যস্থ ব্রার্ড ফোর্ড শাখার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এম.এ মুমিন। এসময় উপস্থিত ছিলেন মাষ্টার আঃ রকিব, যুবলীগ নেতা খছরু আহমেদ সাজু, প্যানেল চেয়ারম্যান বশির আহমেদ, সাংবাদিক মোহাম্মদ আলী লেদু, মোঃ জুয়েল মিয়া, কমলা মিয়া, ধন মিয়া ছাত্রলীগ নেতা নুরুল আহমেদ রিয়ান, বিষু কর, নাহিদ আহমেদ, সেলিম মিয়া, সিফন মিয়াসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের প্রায় কয়েক-শ নেতাকর্মী।
এছাড়া বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। এসবের মধ্যে গোপলার বাজার ব্যবসায়ীদের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন গোপলার বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক হায়দার আলী, মোঃ রাসেল মিয়া, ফয়ছল মিয়াসহ ব্যবসায়ীবৃন্দরা। গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান শিক্ষক তফজ্জল হক মিলন ও জুহেদ আহমদের নেতৃত্বে ছাত্রছাত্রীদেরকে নিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। গোপলার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর পক্ষ থেকে প্রধান শিক্ষিকা মাহবুবা রহমান ছাত্রছাত্রীদেরকে নিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। দি রাইজিং সান কিন্ডার গার্ডেন স্কুলের পক্ষ থেকে প্রধান শিক্ষক মোঃ জাহেদ হোসেন  ছাত্রছাত্রীদেরকে নিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। শাহ জালাল কেজি স্কুলের পক্ষ থেকে প্রধান শিক্ষক মোঃ মদরিছ মিয়া ছাত্রছাত্রীদের নিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com