শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পাওনা টাকা নিয়ে বিরোধের জের ॥ কামড়াপুর ব্রীজে বন্ধুর হাতে পাথারিয়ার যুবক খুন

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর বানিয়াচং উপজেলাধীন নয়াপাথারিয়া গ্রামের লাল মিয়া কয়েক বছর আগে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন। মাত্র ২ টাকা রিক্সাভাড়ার জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে তিনি খুন হন। কয়েক বছরের এই ব্যবধানে তার পুত্র রাসেল মিয়া (২৫)। তিনি খুন হলেন পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে বন্ধুদের হাতে। এ সময় রাসেলের পাল্টা ছুরিকাঘাতে তার বন্ধু ঘাতক সোহাগ মিয়া (২৪) আহত হয়েছেন। সে হবিগঞ্জ পৌরসভার উমেদনগর গ্রামের কিতাব আলীর ছেলে। পুলিশ প্রহরায় তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার সন্ধ্যায় শহরের কামড়াপুরে খোয়াই নদীর এম.এ রব ব্রিজ এলাকায় এ ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, পাওনা টাকা নিয়ে রাসেল এবং সোহাগের মধ্যে কিছুদিন ধরে বিরোধ চলছিল। বুধবার সন্ধ্যায় তারা শহরের কামড়াপুরে খোয়াই নদীর এমএ রব ব্রিজ এলাকায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে একে অপরকে ছুরিকাঘাত করেন। এতে উভয়েই গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে রাসেল মিয়া মারা যান। খবর পেয়ে হাসপাতালে ছুটে যায় সদর থানার পুলিশ। হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিনুল হক জানান, নিহত রাসেল এবং আহত সোহাগ দুজনই মাদকাসক্ত। তাদের মধ্যে লেনদেন বা কোনোকিছু নিয়ে হয়তো বিরোধ চলছিল। এর জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে।
তবে প্রকৃত কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে। এছাড়া আহত সোহাগের বিরুদ্ধে সদর থানায় ২-৩টা মামলা রয়েছে। তাকে বর্তমানে পুলিশ প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com