শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে তৃণমুলের সভায় মিজবাহ উদ্দিন সিরাজ বানিয়াচংয়ে আ’লীগের একক প্রার্থী কেন্দ্র থেকে ঘোষণা করা হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ মার্চ, ২০১৪
  • ৩৪১ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ বলেছেন, কেন্দ্র থেকে বানিয়াচং উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থীর নাম ঘোষনা করা হবে। দলের স্বার্থে যার নাম ঘোষনা হবে তিনি ছাড়া বাকী সবাই মনোনয়ন প্রত্যাহার করে তার পক্ষে কাজ করতে হবে। গতকাল হবিগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবু জাহির এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপির পরিচালনায় অনুষ্ঠিত সভায় তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।
কয়েক দফা সমঝোতার উদ্যোগ ব্যর্থ এবং উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় বানিয়াচং উপজেলা পরিষদের চেযারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেযারম্যান পদে দলের একক প্রার্থী করতে না পারায় গতকাল কেন্দ্রের আহবানে তৃণমুল নেতাদের জেলা শহরে জড়ো করা হয়। আওয়ামীলীগের উপজেলা কমিটির সকল কর্মকর্তা ও সদস্য, ১৫টি ইউনিয়ন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক এবং ১৩৫টি ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদককে জড়ো করেও কোন সিদ্ধান্ত নিতে না পরায় পরে আজ মঙ্গলবার কেন্দ্র থেকে একক প্রার্থীর নাম ঘোষনা করার কথা জানানো হয়। আগামী ৩১ মার্চ অনুষ্ঠেয় নির্বাচনকে সামনে রেখে গত ২ মার্চ আওয়ামীলীগ থেকে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমীর হুসেন মাষ্টার, সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান ইকবাল হোসেন খান, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সুবিদপুর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির রেজা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সচিব এডভোকেট ছাদিকুর রহমান মনোনয়নপত্র দাখিল করেন। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা কৃষকলীগের আহবায়ক ও বর্তমান ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী শেখ ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, সাবেক যুগ্ম সম্পাদক ফারুক আমিন, আওয়ামীলীগ নেতা কাজল চ্যাটার্জী, নীলেশ দাস এবং মুহিত মিয়া মনোনয়নপত্র দাখিল করেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা স্বেচ্ছাসেবকলীগ নেত্রী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জাহেনারা আক্তার বিউটি, আওয়ামীলীগ নেত্রী ফেরদৌস আক্তার ঠাকুর এবং জেসমিন চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেন। একক প্রার্থী দিতে একাধিক সভা হলেও তা সমঝোতা হয়নি। কেউই কাউকে ছাড় দিতে রাজি হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com