শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু’র স্ত্রীর ইন্তেকাল ॥ সকাল ১০ টায় জানাযা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৮৫ বা পড়া হয়েছে

এম এ মমিন ॥ স্বাধীনতা উত্তর হবিগঞ্জের প্রথম জেলা গভর্ণর ও আওয়ামীলীগ সভাপতি মরহুম মোস্তফা আলী এমপি’র জ্যৈষ্ট পুত্র জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু’র স্ত্রী সৈয়দা সেলিনা আক্তার পান্না (৬০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী…রাজিউন)। সোমবার বেলা আড়াইটায় কিশোরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ মঙ্গলবার সকাল ১০টায় শায়েস্তানগস্থ হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে শায়েস্তানগর কবরস্থানে তাকে দাফন করা হবে।
মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে বিটিআরআই শ্রীমঙ্গলের সান্টিফিক অফিসার নাঈম মোস্তফা আলী সাগর ও এক মেয়ে কিশোরগঞ্জ সদরের এসিল্যান্ড (ভূমি) ফারহানা আলী মুক্তা সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুন্যগ্রাহী রেখে যান। এদিকে জেলা আওয়ামী লীগ নেতার স্ত্রী সেলিনা আক্তার পান্নার মৃত্যুতে শোক প্রকাশ করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
শোক প্রকাশ করেছেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, এডঃ শাহ ফখরুজ্জামান, জেলা পরিষদ সদস্য এডঃ সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহীসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com