মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

উচাইল থেকে আটক ৪ ডাকাতকে জেল হাজতে প্রেরণ

  • আপডেট টাইম রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার উচাইল (শংকরপাশা) গ্রামে আটক ৬ ডাকাতের মাঝে ৪ ডাকাতকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে হবিগঞ্জ সদর থানা পুলিশ তাদের বিরুদ্ধে অস্ত্র আইন ও ডাকাতির মামলা দিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এদিকে আহত গুলিবিদ্ধ দুই ডাকাত বাহার ও ইউনুছ আলীকে সদর হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল আটক ডাকাত ফরহাদ, মানিক, দুলাল ও আব্দুল আওয়ালকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। এর আগে গত শুক্রবার ভোররাতে সদর থানার এসআই কামাল আহমেদসহ একদল পুলিশ উক্ত এলাকায় পরোয়ানাভুক্ত আসামী ধরতে ওই গ্রামে অভিযান চালায়। তখন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শংকরপাশা গ্রামের বাসিন্দা লিলু মিয়ার পুত্র বাহার (৩৫) এর বাড়িতে একদল ডাকাত অবস্থান করছে। তাৎক্ষনিক পুলিশ ওই বাড়িতে অভিযান চালালে ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এক পর্যায়ে আত্মরক্ষার্থে পুলিশ ডাকাতদের উপর পাল্টা গুলি ছুড়ার চেষ্টা করলে ডাকাতরা তাদের স্ত্রী ও শিশুদের মানবঢাল হিসেবে ব্যবহার করে। পরে কৌশলে নারী ও শিশুদের রক্ষা করে ডাকাতদের উপর গুলি ছুড়ে পুলিশ।
এ সময় লিলু মিয়ার পুত্র বাহার (৩৫), জিতু মিয়ার পুত্র ইউনুছ (৩৫), আবুল কালামের পুত্র ফরহাদ (২১), সফর আলীর পুত্র মানিক (৪৮), করিম মিয়ার পুত্র দুলাল (২০) ও লিলু মিয়ার পুত্র আব্দুল আওয়াল (২০) কে আটক করা হয়। তাদের সাথে থাকা অন্য ডাকাতরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত বাহার ও ইউনুছকে হবিগঞ্জ সদর হাসপাতালে পুলিশ প্রহরায় ভর্তি করা হয়েছে। দুপুরে হবিগঞ্জ সদর থানায় ওসি ইয়াছিনুল হক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ডাকাতরা পুলিশের উপর হামলা চালালে পুলিশ আত্মরক্ষার্থে ডাকাতদের উপর ২৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। তাদের কাছ থেকে ১০টি রামদা, ৬টি ছুড়া ও বিপুল সংখ্যক ফিকল, বল্লম ও চাঁপাতি উদ্ধার করা হয়। ডাকাতদের বিরুদ্ধে হবিগঞ্জ, শায়েস্তাগঞ্জ, সিলেট, সুনামগঞ্জ এবং মৌলভীবাজারসহ বিভিন্ন থানায় ডাকাতি, হত্যা, ধর্ষণ ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com