বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে মরহুম কাজল মিয়ার খোঁজ খবর নিয়েছেন তারেক রহমান

  • আপডেট টাইম শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে বিএনপির অনশন কর্মসূচিতে বেগম খালেদা জিয়ার মুক্তি কামনায় মোনাজাত পরিচালনার সময় অসুস্থ্য হয়ে মৃত্যু বরণ করায় মাওলানা কাজল মিয়ার পরিবারের খোঁজ খবর নিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। সদূর লন্ডন থেকে এই সংবাদ পেয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রেজভী ও যুগ্ম মহাসচিব শাহ মোয়াজ্জেম হোসেন আলালকে ফোন করেন তারেক রহমান। তিনি হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছকে তারেক রহমানের প্রতিনিধি হিসেবে বাহুবলে মাওলানা কাজল মিয়ার পরিবারের পাশে দাড়াতে এবং দেখা করে শান্তনা দেয়ার নির্দেশ দেন। এই নির্দেশ পেয়ে গতকাল শুক্রবার বিকালে বাহুবলের হামিদনগর গ্রামে মাওলানা কাজল মিয়ার বাড়ীতে ছুটে যান মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি তারেক রহমানের পক্ষ থেকে মরহুমের পরিবারকে শান্তনা দেন এবং তাদের সাথে কিছু সময় কাটান। মরহুম কাজল মিয়ার পিতার সাথে ফোনে কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রেজভী ও যুগ্ম মহাসচিব শাহ মোয়াজ্জেম হোসেন আলাল। এ সময় এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। মরহুম মাওলানা কাজল মিয়ার পিতা আব্দুস সামাদ তারেক রহমানের এমন উদারমনোভাব ও আন্তরিকতায় মুগ্ধ হন এবং সন্তোষ প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, পৌর যুবদলের আহ্বায়ক সফিকুর রহমান সিতু, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জেলা ছাত্রদল নেতা আল আমিন তালুকদার।
উল্লেখ্য, গত ১৪ ফেব্র“য়ারী বাহুবলে বিএনপির অনশন কর্মসূচিতে খালেদা জিয়ার জন্য অঝোর ধারায় কাঁদতে কাঁদতে মাওলানা কাজল মিয়া অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর রাত ১১টায় তার মৃত্যু হয়। তিনি উত্তর হামিদনগর আবাসিক এলাকার বাসিন্দা আবদুস সামাদের ছেলে এবং সাতকাপন ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com