শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে অবস্থান কর্মসূচিতে শেখ সুজাত ॥ বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন অপছন্দ করছে সরকার

  • আপডেট টাইম বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৫৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি করেছে নবীগঞ্জ বিএনপি ও সকল অঙ্গ সংগঠন। গতকাল মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয় গোন্ডেন প্লাজার  সামনে শান্তিপূর্ন এই অবস্থান কর্মসূচি পালন করা হয়। অবস্থান কর্মসূচিতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া বলেন বলেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি কোন হরতাল ভাংচুর সহিংস আন্দোলনে না যাওয়ায় আওয়ামীলীগ হতাশ হয়েছে। আওয়ামী লীগ চেয়েছিলো বিএনপির নেতাকর্মীরা গাড়ি ভাংচুর করুক। আর এই সুযোগে আওয়ামী লীগের লোকজন গাড়িতে আগুন দিয়ে, মানুষ হত্যা করে বিএনপির উপর দায় চাপিয়ে ফায়দা লুটতে চেয়েছিল। কিন্তু আওয়ামীলীগের এই পাতানো ফাঁদে পা দেয়নি বিএনপি, কোনো সহিংস আন্দোলনেও যায়নি। তাই বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন সরকার অপছন্দ করছে। পুলিশ দিয়ে শান্তিপূর্ণ কর্মসূচিতেও বাধা সৃষ্টি করা হচ্ছে। তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সুবিচার পাননি মন্তব্য করে শেখ সুজাত বলেন, এর আগে তারেক রহমানকে একটি মামলায় একজন বিচারপতি খালাস দেওয়ায় তাকে দেশ ছাড়তে হয়েছিলো। প্রধান বিচারপতিকেও রোগী বানিয়ে পদত্যাগ করতে বাধ্য করা হয়েছে। তাহলে বিচারপতিরা কিভাবে সরকারের ইচ্ছার বিরুদ্ধে রায় দেবেন।
অবস্থান কর্মসূচিতে কলেজ ছাত্রদলের আহবায়ক অলিউর রহমানের পরিচালনায় এতে  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র পৌর বিএনপির সভাপতি আলাহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুজিবা রহমান সেফু, বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মোক্তাদির চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ চৌধুরী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক যুবরাজ গোপ, বিএনপি নেতা আব্দুল আলীম ইয়াছিনী, মনর উদ্দিন, এবাদুর রহমার দারা, আফিল উদ্দিন, রসময় শীল, সঞ্জয় দাশ, সাহেব আলী, মাওঃ আব্দুল হাদি, জিতু মিয়া সেন্টু, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক সোহেল আহমেদ রিপন, শাহেদুল ইসলাম চৌধুরী রিপন, আঃ রকিব, পৌর যুবদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, যুবদল নেতা আলামিন, ছাত্রদল নেতা আবুল কলাম মিঠু, ফোয়াদ হাসান রাজন, জিয়াউল ইসলাম জিয়া, আলী জাহান, কাওসার আহমেদ, অলিউর রহমান, রাজন আহমেদ, মিঠুন আহমেদ তৌহিদুল ইসলাম শয়ন, মুমিন তালুকদার, তৌহিদ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com