শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে পুলিশ-বিজিবি’র দু’দিনের যৌথ কর্মশালা

  • আপডেট টাইম সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে দু’ুদন ব্যাপি পুলিশ-বিজিবি যৌথ কর্মশালা শুরু হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে হবিগঞ্জ পুলিশ লাইনস্ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মশালা শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার বিধান ত্রিপুরা পিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-অধিনায়ক মেজর মঈন উদ্দিন, ইএমই, ৫৫ বিজিবি, শ্রীমঙ্গল, মৌলভীবাজার ও সহকারী পুলিশ সুপার নাসিম আহমেদ প্রমুখ। কর্মশালায় বিজিবি’র বিভিন্ন পদবীর ৩০ জন সদস্য উপস্থিত ছিলেন। কর্মশালায় পিবিআই, সিআইডি ও জেলার বিজ্ঞ পাবলিক প্রসিকিউটরগণ প্রশিক্ষক হিসেবে কর্মশালায় যোগদান করেন। আজ সোমবার কর্মশালা শেষ হবে।
ডিএসবি প্রেরিত এক প্রেসবার্তায় বরা হয়েছে, হবিগঞ্জ জেলার মাধবপুর, চুনারুঘাট ও বাহুবল থানা এলাকায় সীমান্তবর্তী এলাকা রয়েছে। ওইসব এলাকা দিয়ে গোপনে বিভিন্ন সময় মাদকসহ বিভিন্ন চোরাচালান মালামাল অপরাধীরা বহন করে থাকে। বিজিবি কর্তৃক চোরাচালানকৃত মালামাল আটকের পর জব্দ করে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের করেন। ওইসব মামলাসমূহ বিচারের ক্ষেত্রে ত্র“টিবিচ্যুতি থাকার ফলে বিজ্ঞ আদালত হতে খালাসের মাধ্যমে আসামীরা অব্যাহতি পেয়ে আসছে। তৎপ্রেক্ষিতে জেলার মনিটরিং সভায় বিজিবি’র উদ্যোগে জেলা পুলিশকে সঠিকভাবে অবৈধ মালামাল জব্দ ও অভিযোগ দায়েরের বিষয়ে সহযোগিতা করার জন্য আহবান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com