মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচংয়ে পুলিশ-বিএনপি সংঘর্ষ পুলিশের লাটিচার্জে আহত ১০ ॥ আটক ৪

  • আপডেট টাইম শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪১৪ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বানিয়াচংয়ে পুলিশ-বিএনপি সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশের লাটিচার্জে বিএনপির উপজেলা আহ্বায়ক এবং ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিনসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩জনসহ মোট ৪জনকে আটক করে পুলিশ।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, এ রায়কে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার বানিয়াচংয়ে এক ধরণের থমথমে অবস্থা বিরাজ করছিল। রায় ঘোষণার পরপরই বিএনপির কেন্দ্রীয় নেতা ডা: সাখাওয়াত হাসান জীবনের বাড়ি থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বড় বাজার পৌছুলে পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে পুলিশ লাটিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের এই লাটিচার্জে অন্তত ১০জন আহত হয়। এ সময় মাতাপুর গ্রামের ছাত্রদল নেতা এসএম জহিরুল ইসলাম, কামালখানি গ্রামের কৃষকদল নেতা মকসুদ মিয়া, মিয়াখানী গ্রামের বিএনপি নেতা আজমত আলী এবং শরীফখানী গ্রামের আবুল কালামকে আটক করে পুলিশ।
এছাড়া বিএনপি নেতাকর্মীরা নতুন বাজার এবং গার্লস হাইস্কুলের সামনে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।
এদিকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরাও সক্রিয় ছিল। সকাল থেকে তারা বিভিন্ন স্থানে অবস্থান নেয়। তবে তাদের সাথে বিএনপির কোন অপ্রীতিকরা ঘটনা ঘটেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com