শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সদর উপজেলার যমুনাবাদে গৃহবধূর রহস্যজনক মৃত্যু চুনারুঘাটে চোরাই সেগুন কাঠ উদ্ধার যুক্তরাজ্যে হবিগঞ্জবাসীর উদ্যোগে ঈদ পূনর্মিলনী “আনন্দ সন্ধ্যা” নবীগঞ্জের বনকাদিপুর আমজাদ ॥ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আর নেই বঙ্গবন্ধু ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা ॥ এমপি আবু জাহির নবীগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে গৃহবধু আহত সীমেরগাঁও গ্রামে সংঘর্ষে টেটাবিদ্ধ ২ জনসহ আহত ১০ সৌদি আরবের জেদ্দা কনস্যুলেট এর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ॥ বিশেষ অতিথি হিসাবে মন্ত্রী মাহবুব আলীর যোগদান মাধবপুরে সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেপ্তার নবীগঞ্জ উপজেলা ও পৌর জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্টিত
প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষযড়ন্ত্রকারীদের প্রতিহত করতে যুবলীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষযড়ন্ত্রকারীদের প্রতিহত করতে যুবলীগের বিক্ষোভ

প্রেস বিজ্ঞপ্তি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষযড়ন্ত্রকারীদের প্রতিহত ও সন্ত্রাস-নৈরাজ্য দমনের লক্ষ্যে হবিগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমানের নেতৃত্বে মিছিলটি শহর প্রদক্ষিণ করে বেবীস্ট্যান্ড মোড়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।
জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমেদ তাজের পরিচালনায় এতে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিন।
এছাড়াও উপস্থিত হবিগঞ্জ জেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল মালেক, শাহ মোঃ আরজু, হাজী মোঃ সামছু, শওকত আকবর সোহেল, ফজলুর রহমান খান, আব্দুর রউফ মাসুক, ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, মোতাহের হোসেন রিজু, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, এডভোকেট আনিসুজ্জামান, এমএ হাকীম, বিপুল রায়, মোঃ আলম মিয়া, শাহ আলম সিদ্দিক, মোঃ বদরুল আলম, বেলার আহমেদ, রুহুল আমীন সিজিল, শাহরিয়ার সুমন, এডভোকেট মহিউদ্দিন সোহেল, কামাল আহমেদ, আমীর খান, মঈনুদ্দিন চৌধুরী সুমন, এডভোকেট সুবল গোপ, শান্তনু দাশ অলক, বিপ্লব রায় সুজন, মোঃ জাহির মিয়া, সাবেক যুবলীগ নেতা আব্দুল আউয়াল দুদু, সবুজ আহমেদ, সেলিম আহমেদ, ইমতিয়াজ জাহান শাওন, সদর উপজেলা যুবলীগ সভাপতি ফজল উদ্দিন তালুকদার, বানিয়াচং উপজেলা যুবলীগের সাধারণ  সম্পাদক মোঃ আলমগীর মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহীবুর রহমান, পৌর যুবলীগ নেতা আব্দুর রকিব রনি, ইকবাল হোসেন খান, দেলোয়ার হোসেন খান, জুয়েল মিয়া, আবুল কাশেম রুবেল প্রমুখ।
সভাপতির বক্তব্যে আতাউর রহমান সেলিম বলেন, দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসাবে সারাদেশের ন্যায় হবিগঞ্জ জেলা যুবলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। আগামী নির্বাচনেও নৌকা মার্কার বিজয় নিশ্চিতে করতে যুবলীগের প্রতিটি নেতাকর্মী প্রস্তুত রয়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা ও নিষ্টার সাথে দেশ পরিচালনা করে বাংলাদেশকে উন্নয়নের মডেল হিসাবে প্রতিষ্ঠিত করেছেন। মাদক এবং সন্ত্রাসীর গডফাদারদের কারণে যদি দেশের উন্নয়ন কাজ ব্যহত হয় তাহলে তাদেরকে রাজপথে মোকাবেলার হুশিয়ারী দেন আতাউর রহমান সেলিম। এছাড়াও আগামী ৮ ফেব্র“য়ারী বিএনপি-জামায়াত যাতে দেশে নৈরাজ্য সৃষ্টি ও সন্ত্রাসী হামলার সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সজাগ থাকার জন্য যুবলীগের সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান তিনি।
এ সময় বক্তারা বলেন, বিগত পৌর নির্বাচনসহ বিভিন্ন সময়ে হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা ষড়যন্ত্র করা হয়েছে। এ সকল ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জাতির পিতার আদর্শকে লালন করে রাজনীতি করার জন্য যুবলীগের সকল নেতাকর্মীকে কাজ করার আহবান জানান তারা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com