সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ১২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা ॥ পুত্রের হাতে পিতা খুন হবিগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ॥ রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনই উত্তম পন্থা শহরের বিভিন্ন স্কুল ও কলেজের সামন থেকে ১২ রোমিও আটক পরিবারের মুছলেখায় মুক্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চুনারুঘাটের ১ জনের মৃত্যু নবীগঞ্জে বউ-শাশুড়ীর ঝগড়া প্রাণ গেল সবুর হোসেনের বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশকে পিছিয়ে দিয়েছিল-এমপি মিলাদ গাজী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গীকার-এমপি মজিদ খান পইলে শহীদ এনাম স্মৃতি সংঘের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তিতখাই-চান্দপুর সড়কটি সংস্কার কাজ বন্ধ ॥ জনদুর্ভোগ চরমে বানিয়াচঙ্গে চেক ডিজঅনার মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
মাধবপুরের ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জকে ছুরিকাঘাতকারীদের আদালতে স্বীকারোক্তি

মাধবপুরের ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জকে ছুরিকাঘাতকারীদের আদালতে স্বীকারোক্তি

মোঃ রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই জিয়াউর রহমানকে ছুরিকাঘাতকারীদের আদালতে স্বীকারোক্তি প্রদান করেন। সোমবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিয়াল ম্যাজিষ্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে কুখ্যাত ডাকাত উপজেলার ভেঙ্গাডোবা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আল আমিন (২২) ও নাসিরনগর উপজেলার চাপরতলা গ্রামের দানু মিয়ার ছেলে মাসুদ মিয়া (২০) এস.আই জিয়াউর রহমানকে ছুরিকাঘাতের কথা স্বীকার করে জবানবন্দি প্রদান করেন। জবানবন্দি শেষে বিচারক তাকে জেল-হাজতে প্রেরন করেন। রবিবার ভোর রাতে থানার এস.আই মমিনুল ইসলাম হরিনখলা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।
উল্লেখ্য, ২০১৭ সালের ১১ ডিসেম্বর রাত ১০ টার দিকে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জিয়াউর রহমান মাধবপুর থানা থেকে মোটর সাইকেলযোগে ছাতিয়াইনের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে মাধবপুর-ছাতিয়াইন সড়কের মধ্যবর্তী ব্রীজের পশ্চিম থেকে একটি সিএনজি অটোরিক্সা তার মোটর সাইকেল আটকিয়ে ডাকাতির ঘটনা অবগত করেন। এ সময় এসআই জিয়াউর রহমান ডাকাতদের ধরতে এগিয়ে গেলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তার চিৎকার শোনে এগিয়ে তাকে উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসেন। পরে কর্মরত ডাক্তার রাত সোয়া ১২টার দিকে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com