বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরের ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জকে ছুরিকাঘাতকারীদের আদালতে স্বীকারোক্তি

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫০৩ বা পড়া হয়েছে

মোঃ রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই জিয়াউর রহমানকে ছুরিকাঘাতকারীদের আদালতে স্বীকারোক্তি প্রদান করেন। সোমবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিয়াল ম্যাজিষ্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে কুখ্যাত ডাকাত উপজেলার ভেঙ্গাডোবা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আল আমিন (২২) ও নাসিরনগর উপজেলার চাপরতলা গ্রামের দানু মিয়ার ছেলে মাসুদ মিয়া (২০) এস.আই জিয়াউর রহমানকে ছুরিকাঘাতের কথা স্বীকার করে জবানবন্দি প্রদান করেন। জবানবন্দি শেষে বিচারক তাকে জেল-হাজতে প্রেরন করেন। রবিবার ভোর রাতে থানার এস.আই মমিনুল ইসলাম হরিনখলা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।
উল্লেখ্য, ২০১৭ সালের ১১ ডিসেম্বর রাত ১০ টার দিকে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জিয়াউর রহমান মাধবপুর থানা থেকে মোটর সাইকেলযোগে ছাতিয়াইনের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে মাধবপুর-ছাতিয়াইন সড়কের মধ্যবর্তী ব্রীজের পশ্চিম থেকে একটি সিএনজি অটোরিক্সা তার মোটর সাইকেল আটকিয়ে ডাকাতির ঘটনা অবগত করেন। এ সময় এসআই জিয়াউর রহমান ডাকাতদের ধরতে এগিয়ে গেলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তার চিৎকার শোনে এগিয়ে তাকে উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসেন। পরে কর্মরত ডাক্তার রাত সোয়া ১২টার দিকে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com