বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বঙ্গবন্ধুর আদর্শে গড়া এ দেশ এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, স্বাধীন বাংলাদেশের ইতিহাসের সঙ্গে আওয়ামী লীগের নাম ওতোপ্রতোভাবে জড়িত। দেশের স্বাধীনতা ও মানুষের সেবা করার জন্য আওয়ামী লীগের জন্ম। বঙ্গবন্ধুর আদর্শে গড়া এ দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে, কেউ রুখতে পারবে না। তিনি বলেন, বহু প্রতিকূলতা সত্ত্বেও আওয়ামী লীগ দেশের হয়ে কাজ করেছে। দলকে ধ্বংস করার জন্য বহু চেষ্টা করা হয়েছে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। জনগণ বরাবরই আওয়ামী লীগের প্রতি আস্থা রেখেছে। তাই বারে বারে এ দলকে নিশ্চিহ্ন করার চেষ্টা করা সত্ত্বেও আওয়ামী লীগ জাতির পিতার আদর্শ নিয়ে দেশ সেবা করে যাচ্ছে। জনগণ ও জাতিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশের বড় বড় অর্জন এ দলের হাত দিয়েই হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যার পর হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, দীর্ঘ সময়ের আন্দোলন সংগ্রাম, ত্যাগ ও তিতিক্ষার মাধ্যমে আওয়ামী লীগ দেশবাসীর আস্থা ও বিশ্বাস লাভ করেছে। গ্রামে গঞ্জে আওয়ামী লীগের যে নেতা কর্মীরা আছেন, তারা একটি আদর্শ নিয়ে কাজ করেন। তারা  দেশ সেবার একটি আদর্শ নিয়ে ব্রত নিয়ে নৌকাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আদর্শের উপর দাড়িয়ে যে দল গড়ে ওঠে তাকে কেউ রুখতে পারে না।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহির মিয়ার পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মালেক।
এছাড়াও বক্তব্য রাখেন এডঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক  জাহির মিয়া, জেলা যুবলীগ সহ-সভাপতি মোতাহের হোসেন রিজু, সদর উপজেলা আওয়ামী লীগ সদস্য তোফাজ্জল হোসেন, হবিগঞ্জ পৌর যুবলীগ সভাপতি শফিকুজ্জামান হিরাজ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক নুরুল হক রানা, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি কাঞ্চন মিয়া, হাজী আরব আলী, আব্দুস সামাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ছাবু মিয়া, সাংগঠনিক সম্পাদক আরিফুর রাব্বী সুমন, আওয়ামী লীগ নেতা হাজী জিতু মিয়া, ডাঃ জিতু মিয়া, ৮নং ওয়ার্ড মেম্বার জিলু মিয়া, ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ সাস্তু মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আশরাফুল ইসলাম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফারুক মিয়া, সাধারণ সম্পাদক পারভেজ মিয়া, ২নং ওয়ার্ড সভাপতি গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক নূর মিয়া, ৩নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক মতিন মিয়া, ৪নং ওয়ার্ড সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ৫নং ওয়ার্ড সভাপতি মুজিবুর রহমান মজু, সাধারণ সম্পাদক আশিকুর রহমান, ৬নং ওয়ার্ড সভাপতি মকসুদ আলী, সাধারণ সম্পাদক মজনু মিয়া, ৭নং ওয়ার্ড সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম, ৮নং ওয়ার্ড সভাপতি বীরেন্দ্র গোপ, সাধারণ সম্পাদক দিলু আহমেদ, ৯নং ওয়ার্ড সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক লিটন মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় জনতা স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। এ সময় উন্নয়নে সন্তুষ্ট হয়ে বিএনপি নেতা শফিক মিয়া ও জাতীয় পার্টি নেতা আমীর আলীর নেতৃত্বে বিভিন্ন দলের অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com