শনিবার, ০৬ Jun ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে একই ঘরে মা ও মেয়ের রহস্যজনক মৃত্যু নবীগঞ্জে স্বাভাবিক জীবনে ফিরছে মানুষ মুখে মাস্ক বিহীন অবাধে চলাচল শুরু নবীগঞ্জে ঢাকা থেকে বাড়ি ফেরত ব্যক্তি করোনা আতঙ্কে দ্বন্দ্ব, সংঘর্ষে আহত ১৫ নবীগঞ্জে মরহুম সাংবাদিক সোহেলের পরিবারের পাশে এমপি মিলাদ গাজী মাধবপুরে ভারতীয় গাঁজাসহ ৩ পাচারকারী আটক নবীগঞ্জের নহরপুরে জামে মসজিদ নিয়ে বিদ্যমান দু’দশকের বিরোধের অবসান লক্ষাধিক টাকার মাদকদ্রব্যসহ মাধবপুরের ২ ব্যবসায়ীসহ আটক ৪ হবিগঞ্জে বিদ্যুৎকর্মীর মৃত্যুর ৫ দিন পর জানা গেলো তিনি করোনা পজেটিভ চুনারুঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত বাহুবল ও আজমিরীগঞ্জে বজ্রপাতে ৩ কিশোর নিহত
বাংলাদেশকে শান্তির দেশ হিসাবে প্রতিষ্ঠা করতে কাজ করছে সরকার-এমপি আবু জাহির

বাংলাদেশকে শান্তির দেশ হিসাবে প্রতিষ্ঠা করতে কাজ করছে সরকার-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, মানুষকে বেচে থাকতে হবে কর্মের মাধ্যমে, আপনার অর্থ আছে, আপনার সম্পদ আছে তা যদি সঠিক জায়গায় ব্যবহার না করেন এ অর্থ সম্পদ আপনার কোন কাজে আসবে না। তিনি বলেন, ইসলাম মানুষকে সঠিক পথ দেখায়, যে পথে আছে চিরদিনের শান্তি। সমাজে যারা বিত্তবান আছেন তারা আল্লাহর পথে বেশি বেশি অর্থ ব্যয় করুন, দেখবেন আপনারাও শান্তি খুজে পাবেন।
বৃহস্পতিবার রাত ১০টায় জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগরে ইসলামী মহা-সম্মেলনে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, কিছু দুর্বৃত্ত ইসলামের নামে সন্ত্রাস ও জঙ্গীবাদের জন্ম দেয়। কিন্তু ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোনো সুযোগ নেই। যারা নামাজ আদায়কারীদের গুলি করে হত্যা করে তারা ইসলামের লোক হতে পারে না। তারা নামাজ পড়তে পছন্দ করে না, তারা হত্যা করতে পছন্দ করে। এদের ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে সাম্প্রদায়িক দাঙ্গা মুক্ত শান্তির দেশ হিসাবে প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছে। বিগত ৯ বছরে এ ব্যাপারে সফলতাও অর্জন হয়েছে। এই সফলতা অব্যাহত রাখতে তিনি বর্তমান সরকারের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়াও বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশবাসীর জন্য দোয়া করার আহবান জানান।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক আল্লামা হাফেজ তাফাজ্জুল হক, আল্লামা বিলাল বাওয়া ইংল্যান্ড, আল্লাম নুরুল ইসলাম খান সুনামগঞ্জ, জুবায়ের আহমেদ আনসারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, আমিনুল ইসলাম ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক আজিজ প্রমুখ। সম্মেলনে বিভিন্ন স্থান থেকে আসাম মুসল্লীয়ানসহ স্থানীয় মুরুব্বীয়ান উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com