বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী নবীগঞ্জ আ.লীগের ফজলুল হক সেলিম ও অধ্যাপক মুজিবুর রহমান বহিস্কার

  • আপডেট টাইম শনিবার, ৮ মার্চ, ২০১৪
  • ৩৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান ও নবীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফজলুল হক সেলিমকে বহিস্কার করা হয়েছে। দলীয় শৃংখলা ভঙ্গ ও তৃণমুল নেতাদের রায় অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় তাদের বহিস্কার করা হয়। একই অভিযোগে আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতর আলীকে এবং বিএনপি প্রার্থীর পক্ষে কাজ করায় লাখাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজনুকেও বহিস্কার করা হয়েছে।  গতকাল রাতে জেলা আওয়ামীলীগের জরুরী সভায় এ বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়। জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খানের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন এডঃ আবুল ফজল, এডঃ আলমগীর ভূইয়া বাবুল, এডঃ আবুল মনসুর, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মর্তুজা হাসান, এডঃ লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক এডঃ সালেহ আহমদ, মর্তুজ আলী ও মশিউর রহমান শামীম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামীলীগ সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু।
সভায় বিস্তারিত আলোচনা শেষে তৃণমুল নেতাদের গোপন ব্যালটে আলমগীর চৌধুরীকে একক পার্থী হিসেবে মনোনীত করা হয়। কিন্তু পরবর্তীতে দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান ও নবীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৮নং সদর ইউনিয়র আওয়ামীলীগের সদস্য ফজলুল হক সেলিমকে বহিস্কার করা হয়। অপর দিকে একই অভিযোগে আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতর আলীকেও গতকালের সভায় বহিস্কার করা হয়। অপর দিকে লাখাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজনু নির্বাচনে বিএনপি প্রার্থীর পক্ষে কাজ করায় তাকেও বহিস্কার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com