বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মাধবপুরে বিজিবি’র অভিযান চোরাই মোটরসাইকেল ও মদ জব্দ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ৩৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে একটি চোরাই মোটরসাইকেল ও ৪৭ বোতল ভারতীয় মদ এবং দুই বোতল বিয়ার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল বুধবার ভোরে মাধবপুর ও চুনারুঘাট উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এগুলো জব্দ করা হয়।
বিজিবি-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আছাদুদ-জামান চৌধুরী জানান, মাধবপুর উপজেলার মনতলা সীমান্ত ফাঁড়ির নায়েক সঈদ আহমেদ অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেল জব্দ করেন। যার আনুমানিক মূল্য আড়াই লাখ টাকা। এছাড়া, ধর্মঘর সীমান্ত ফাঁড়ির হাবিলদার সোহেল আহমেদসহ বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৩৭ বোতল ভারতীয় মদ এবং বাল্লা সীমান্ত ফাঁড়ির কমান্ডার সুবেদার আজিম উদ্দিনসহ বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১০ বোতল ভারতীয় মদ এবং দুই বোতল বিয়ার জব্দ করেন। এ ব্যাপারে পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com