শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধতার বিকল্প নেই-এমপি মজিদ খান

  • আপডেট টাইম রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮
  • ৪৪৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ্য থেকে স্বাধীনতা স্বার্বভৌমত্ব তথা গণতন্ত্রকে সুসংহত রাখার আহ্বান জানিয়ে বলেছেন, আগামীতে অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচন অত্যন্ত কঠিন নির্বাচন। এ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্র বিনির্মাণের জন্য আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে সরকার গঠনের সুযোগ দিতে হবে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর ভ্যানগার্ড হিসেবে প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত যুবলীগের অনেক নেতাকর্মী আত্মাহুতি দিয়েছে এবং রক্ত জড়িয়েছে। তিনি আরো বলেন, যুবলীগকে তাঁর অতীত ইতিহাস থেকে শিক্ষা নিয়ে আগামীর সুখী সুন্দর সমৃদ্ধশালী ডিজিটাল বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ সু-প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধতার বিকল্প নেই।
গতকাল শনিবার বিকেলে নবীগঞ্জ উপজেলার দিনারপুর কলেজ মাঠে ১১নং গজনাইপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।
ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ জমশেদ আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা যুবলীগের সদস্য মোঃ রোহেল আহমেদ ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সম্মেলন উদ্বোধন করেন নবীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম। এতে প্রধান বক্তা ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা দেওয়ান শাহ নেওয়াজ মিলাদ গাজী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ আবুল ফজল, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, জেলা আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য এডঃ সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মুহিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক রবিন্দ্র কুমার পাল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাবের হোসেন চৌধুরী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফেরদৌস আহমেদ, জেলা যুবলীগ সদস্য সৈয়দ শাহ দরাজ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আজমান আলী, সাধারন সম্পাদক হাজী মাহমুদ মিয়া।
বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ গুল আহমেদ কাজল, রাব্বি আহমেদ চৌধুরী মাক্কু, লোকমান আহমেদ খান, খায়রুল বশর চৌধুরী, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী, যুবলীগ নেতা প্রকৌশলী আজিজুর রহমান, অনু আহমেদ, শামীম আহমেদ, মুজিবুর রহমান মুজিব, খরসু আহমেদ সাজু, টিপু চৌধুরী, আবুল হোসেন লাল, শাহ নুরুজ্জান, শাহ জাহান, মুজিবুর রহমান রুকুত, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মফিজুর রহমান মফিজ, ইউপি সদস্য শাহ জুবায়ের আহমেদ জবু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গোলাম মর্তুজা স্বপন, কৃষকলীগ সভাপতি দিলাওর মিয়া, লিটন দেব, রায়হান আহমেদ, শেখ ইমরান আহমেদ, তোতা মিয়া, অয়তুন মিয়া, জসিম মিয়া, মনির মিয়া, ছালিক মিয়া প্রমুখ।
নেতৃবৃন্দ তাদের বক্তব্যে হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের উপর দায়েরকৃত মিথ্যা ষড়যন্ত্রমূলক জিডি’র তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে প্রত্যাহার পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়ার জোর দাবি জানানো হয়। অন্যথায় যুবলীগ বৃহত্তর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে বলেও মন্তব্য করেন। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com