রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

জেএমবি সন্দেহে আটক নজরুলে জামিন নামঞ্জুর

  • আপডেট টাইম বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ৩৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেএমবি সন্দেহে র‌্যাব-৯ এর হাতে আটক কারাবন্দী নজরুল ইসলামের জামিন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল নজরুলের মায়ের অসুস্থতার কারণে জামিনের আবেদন করা হলে বিজ্ঞ দায়রা জজ মোঃ আতাবুল্লাহ আবেদন নামঞ্জুর করে আগামী ২৮ জানুয়ারী ধার্য্য তারিখে শুনানীর আদেশ দেন।
আসামী পক্ষে মামলা পরিচালনা করেন সাবেক পিপি এম আকবর হোসেন জিতু, অতিরিক্ত পিপি সালেহ উদ্দিন আহমেদ, এপিপি সুবীর রায় ও এডঃ ফুল মিয়া। রাষ্ট্র পক্ষে ছিলেন পিপি সিরাজুল ইসলাম চৌধুরী।
মামলার বিবরনে প্রকাশ, গত ১০ ডিসেম্বর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নজরুল সহ আরও ৪ জনকে জিহাদী বই ও লিফলেটসহ গ্রেফতার করে র‌্যাব-৯।
পরে উল্লেখিত ৫ জনসহ ১১ জনের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনের মামলা করেন র‌্যাব ৯ এর ডিএডি জেসিও মোঃ আয়নাল। উক্ত মামলার এজাহারে নজরুলসহ তাঁর সঙ্গীদের জেএমবি সদস্য উল্লেখ করা হলেও হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান, ৫নং গোপায়া ইউনিয়নের চেয়ারম্যান, সকল মেম্বারগন তাদেরকে স্থানীয় নারায়নপুর ও দীঘলবাগ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এবং কোন জঙ্গী সংঘটনে জড়িত নয় মর্মে প্রত্যয়ন পত্র প্রদান করেন।
অপরদিকে মামলার পুলিশ ফরোয়ার্ডিং, রিমান্ড আবেদন এবং জেলা ম্যাজিস্ট্রেট বরাবরে হবিগঞ্জ সদর থানার ওসির অবহিতকরন প্রতিবেদনেও আসামীদের জেএমবি সংশ্লিষ্টতার উল্লেখ নাই। মামলাটি সদর থানার এসআই নাজমুল ইসলাম তদন্ত করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com