শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শংকরপাশা সংঘর্ষে আহত বৃদ্ধার মৃত্যু

  • আপডেট টাইম বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ৩২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার উচাইল শংকরপাশা গ্রামে প্রতিপক্ষের আঘাতে আহত বৃদ্ধা সমলা খাতুন (৭০) মৃত্যুবরণ করেছেন। ১০ দিন মৃত্যুর সাথে লড়ে গতকাল মঙ্গলবার বিকেলে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এদিকে তাঁর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় এ নিয়ে আবারো অপ্রীতিকর ঘটনার আশংকা করা হচ্ছে।
জানা যায়, ওই গ্রামের মৃত রমিজ আলীর পুত্র বাছির মিয়ার সাথে মৃত ফাতির উল্লার পুত্র ছায়েদ মিয়ার আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে গত ৬ জানুয়ারি বিকেলে ছায়েদ মিয়ার লোকজনের সাথে বাছির মিয়ার লোকজনের সংঘর্ষ হয়। এ সময় বৃদ্ধা সমলা খাতুন (৭০)  আহত হন। আশংকাজনক অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল তিনি মারা যান।
সিলেট সদর থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে হাসপাতাল মর্গে লাশ প্রেরণ করে। আজ বুধবার লাশের ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে নিয়ে আসার কথা রয়েছে। এদিকে তার মৃত্যুর খবর এলাকায় পৌছুলে গ্রামে উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, মৃত্যুর খবর শুনেছি। এখনো কোন অভিযোগ পাইনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com