বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে ঝাকজমকপূর্ণভাবে সমাপ্ত হলো উন্নয়ন মেলা

  • আপডেট টাইম রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ৫০১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নানা আয়োজন এবং ঝাকজমকপূর্ণভাবে গতকাল শনিবার বিকেলে সমাপ্ত হলো নবীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক ৩দিন ব্যাপী নবীগঞ্জে উন্নয়ন মেলা। উক্ত মেলায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরসহ ৪২টি স্টলকে নানা রংয়ে সাজাঁনো হয়। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রর্দশিত হয় মেলায়। তাৎক্ষনিক ভাবে দর্শনার্থীদের বিভিন্ন সেবা প্রদান করে মেলায় অংশগ্রহনকারী বিভিন্ন দপ্তর। ৩দিন ব্যাপী অনুষ্টিত মেলার ৪২টি স্টলের মধ্যে ১ম সর্বোচ্চ সেবা দিয়ে ১ম স্থান অর্জন করে পল্লী বিদ্যুৎ এর নবীগঞ্জ জোনাল অফিস, ২য় স্থান অর্জন করে প্রকৌশলীর কার্যালয়, ৩য় স্থান নবীগঞ্জ পৌর পরিষদ। উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ-বিন হাসান এর তত্ত্বাবধানে ৩ দিন ব্যাপী এ উন্নয়ন মেলাটি ব্যাপক উৎসাহ, উদ্দীপনার মধ্যদিয়ে সম্পন্ন হওয়ায় উপজেলা প্রশাসন অংশগ্রহনকারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
এদিকে, উন্নয়ন মেলা সমাপনী উপলক্ষে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, প্রাক্তন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউপ। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন খাঁন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহাদৎ হোসেন, পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল বারী, মহিলা বিষয়ক কর্মকর্তা তারিন বাশার লিমা, দৈনিক বিবিয়ানার বার্তা সম্পাদক মতিউর রহমান মুন্না, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল প্রমুখ। সমাপনী সভায় কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহনকারী শিক্ষার্থী ও মেলায় অংশগ্রহনকারী স্টলের সংশ্লিষ্টদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com