বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

প্যারোলে শপথ নিলেন বাহুবলের ভাইস চেয়ারম্যান তারা মিয়া

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ৪০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচনে বিজয়ী কারাগারে থাকা মোঃ তারা মিয়াকে প্যারোলে মুক্তি নিয়ে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহন করেছেন। বুধবার সকাল ১১টায় বিভাগীয় কমিশনার ড. নাজমুন আরা খানুম শপথ বাক্য পাঠ করান।
হবিগঞ্জ জেলা কারাগারের সুপার মোঃ গিয়াস উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সকাল ৭টার দিকে পুলিশের কাছে তারা মিয়াকে হস্তান্তর করা হয় পরে শপথ শেষ করে পৌণে ৩টার দিকে তারা কারাগারে নিয়ে আসেন। উল্লেখ্য, ২০১৭ সালের ৪ নভেম্বর অনুষ্ঠিত উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মোঃ তারা মিয়া ১৩ হাজার ১৬৪ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মোঃ চান মিয়া পেয়েছিলেন ১২ হাজার ৬৯৪ ভোট।
গত ১৪ নভেম্বর উপ-নির্বাচনের ফলাফল গ্যাজেট আকারে প্রকাশ করা হয়। নিয়ম অনুযায়ী গ্যাজেট প্রকাশের ৩০ দিনের মাঝে শপথ গ্রহণ করতে হয়।
এ ব্যাপারে ৭ ডিসেম্বর সিলেটের বিভাগীয় কমিশনার তারা মিয়াকে শপথ করাবেন বলে তারিখ নির্ধারন করা হয়। কিন্তু এরই মাঝে এমপি কেয়া চৌধুরী ও নারী ইউপি মেম্বারের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়। তিনি ঢাকায় গিয়ে হাইকোর্ট থেকে আগাম জামিন নেয়ার জন্য তিন দফা চেষ্টা করেও ব্যর্থ হন। পরে পুলিশ ঢাকা থেকে তাকে গ্রেফতার করে। এরই মাঝে শপথের সময় চলে গেলে সময় বাড়ানো এবং প্যারোলে শপথের জন্য ১১ ডিসেম্বর আবেদন করেন তারা মিয়া।
গত ২৮ ডিসেম্বর স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরা ও সেবা বিভাগ হবিগঞ্জের জেলা ম্যাজিস্ট্রেটকে প্যারোলে মুক্তি দিয়ে শপথের পত্র প্রেরণ করে। জেলা ম্যাজিস্ট্রেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে পত্র প্রেরণ করলে ৪ জানুয়ারী বিভাগীয় স্থানীয় সরকার কার্যালয় শপথের তারিখ নির্ধারণ করে। পরে জেলা ম্যাজষ্ট্রেট মনীষ চাকমা সোমবার কারাগারে প্যারোলের আদেশ দিয়ে পত্র প্রেরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com